নিজস্ব প্রতিবেদন: স্থানীয় ক্লাব ও পুরসভার উদ্যোগ তৈরি হয়েছিল করোনা রোগীদের জন্য সেফ হোম। কিন্তু এলাকাবাসীর প্রশ্ন, জনবহুল এলাকায় করোনা রোগীদের জন্য এমন ব্যবস্থা কেন? এনিয়ে তুমুল উত্তেজনা এলাকার লোকজনের। বাধ্য হয়েই বন্ধ করে দিতে হল ওই সেফ হোম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কোভিডকালে লক্ষ্মীলাভ SBI-এর, মুনাফা বাড়ল ৮০ শতাংশ 


চিকিত্সক, অক্সিজেন, নার্স নিয়ে ডানকুনির মৃগালা পুরসভার কমিউনিটি হলে করোনা রোগীদের জন্য সূচনা হয়েছিল সেফ হোম। স্থানীয় মৃগালা স্পোটিং ক্লাব পুরসভাকে চিঠি দিয়ে সব ব্যবস্থা করে। কিন্তু সোমবার সকালে সেখানে এসে হাজির হন এলাকার মানুষজন।


এলাকার মানুষের দাবি, জনবহুল এলাকায় কার সঙ্গে কথা বলে এই সেফ হোম তৈরি করা হল।  এমন চাপা বসতি এলাকায় সেফ হোম(Safe Home) বা কোয়ারেন্টাইন সেন্টার হলে এলাকায় সংক্রমণ ছড়াতে পারে। তাই অবিলম্বে ওই সেফ হোম অন্য জায়গায় সরানো হোক।


আরও পড়ুন-ধেয়ে আসছে Cyclone Yaas, দলীয় বিধায়কদের মানুষের পাশে থাকার নির্দেশ Mamata-র


ওই সেফ হোম বন্ধের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকে লোকজন। পরিস্থিতি এমন জায়গায় চলে যায় যে ছুটে আসতে হয় পুলিসকে। পুলিস বিক্ষোভকারীদের বোঝানোর চেষ্টা করলেও তার ওই সেফ হোম সরানোর দাবি অনড় থাকেন। তাঁদের দাবি  এলাকার মাদ্রাসায় করা হোক সেফ হোম। বিক্ষোভের চোটে শেষপর্যন্ত বন্ধ করে দিতে হয় ওই সেফ হোম।