জামিনের আবেদন খারিজ, ৮ দিনের পুলিসি হেফাজতে শুভদীপ বন্দ্যোপাধ্যায়

জি ২৪ ঘণ্টার খবরের  জেরে গ্রেফতার।

Updated By: Jul 13, 2021, 05:33 PM IST
জামিনের আবেদন খারিজ, ৮ দিনের পুলিসি হেফাজতে শুভদীপ বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: ভারত থেকে নেপালে পালানোর পরিকল্পনা ছিল! দিল্লির একটি পাঁচতারা হোটেল থেকে শেষপর্যন্ত ভুয়ো সিবিআই আধিকারিক শুভদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করল পুলিস। ধৃতকে ৮ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত।

খোদ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নাম করে প্রতারণা জাল বিস্তার করেছিল সে।  সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণা, এমনকী বিয়েও, বাদ যায়নি কিছুই। ভুয়ো সিবিআই আধিকারিক শুভদীপ বন্দ্যোপাধ্যায় কীর্তি ফাঁস করে জি ২৪ ঘণ্টা। এরপর যখন অভিযুক্তের সঙ্গে যোগাযোগ করা হয়, তখন নিজের দোষ স্বীকারও করে নেয় সে। শুভদীপ এখন কোথায়? খবর সম্প্রচারিত হওয়ার পর থেকে অভিযুক্তের মোবাইলে টাওয়ার ট্রাক করতে শুরু করে পুলিস।

আরও পড়ুন: পাচারকারীদের পরিকল্পনা বানচাল, শিলিগুড়িতে নাবালিকাকে বাঁচালেন গাড়ির চালক

ররিবার দুপুরে দিল্লির উদ্দেশ্যে রওনা দেয় হাওড়া জগাছা থানার একটি টিম। রাতে রাজধানীর পাঁচতারা হোটেলে হাতেনাতে ধরা পড়ে ভুয়ো সিবিআই অফিসার। তদন্তে জানা গিয়েছে, ৯ জুলাই দিল্লির চাণক্যপুরীর ওই পাঁচতারা হোটেলে ওঠে শুভদীপ। ওই হোটেলে আগেও বেশ কয়েকজনকে ইন্টারভিউ নিয়েছিল সে। তবে কীর্তি ফাঁস হয়ে যাওয়ার পর এবার অন্য পরিকল্পনা ছিল। পুলিস যদি সময়মতো না পৌঁছত, তাহলে সোমবারই হয়তো দিল্লি থেকে নেপাল পালিয়ে যেত শুভদীপ।

এদিন সকালে দিল্লি থেকে শুভদীপকে আনা হয় হাওড়ায়। আদালতের জামিনে আবেদন জানান অভিযুক্তের আইনজীবী। ভুয়ো সিবিআই আধিকারিক সেজে কীভাবে সাধারণ মানুষকে প্রতারণা করেছে শুভদীপ? সেকথা আদালতে জানান সরকারি আইনজীবী। দু'পক্ষের সওয়াল-জবাব শোনার পর ধৃতকে ৮ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেয় আদালত।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)