কেন্দ্রীয় বাহিনীর ক্যাম্পে এলোপাথাড়ি গুলি জওয়ানের, মৃত ১, আহত ২

বৃহস্পতিবার দুপুরে বাগনান থানা এলাকার বাঙালপুর জ্যোতির্ময়ী উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রীয় বাহিনীর অস্থায়ী ক্যাম্প থেকে বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ পাওয়া যায়। জানা যায়, নিজের রাইফেল থেকে গুলি চালিয়েছেন এক জওয়ান। 

Updated By: May 2, 2019, 01:30 PM IST
কেন্দ্রীয় বাহিনীর ক্যাম্পে এলোপাথাড়ি গুলি জওয়ানের, মৃত ১, আহত ২

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় বাহিনীর অস্থায়ী ক্যাম্পে গুলি চালালেন এক সিআরপিএফ জওয়ান। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনানে। গুলিতে অন্য এক জওয়ান আহত হয়েছেন বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে মোতায়েন হয়েছে বিশাল পুলিসবাহিনী ও ব়্যাফ। 

 

বৃহস্পতিবার দুপুরে বাগনান থানা এলাকার বাঙালপুর জ্যোতির্ময়ী উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রীয় বাহিনীর অস্থায়ী ক্যাম্প থেকে বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ পাওয়া যায়। জানা যায়, নিজের রাইফেল থেকে গুলি চালিয়েছেন লক্ষ্মীকান্ত বর্মন নামে এক জওয়ান। মোট ১৮ রাউন্ড গুলি চলে বলে দাবি। গুলিতে ভোলানাথ দাস নামে সিআরপিএফ-এর এক এএসআই-এর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ২ জওয়ান।

ধেয়ে আসছে ভয়ঙ্করতম ঝড় 'ফণী', দিঘা-সহ রাজ্যের সমুদ্র পর্যটনকেন্দ্রগুলিতে চূড়ান্ত সতর্কতা

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাগনান থানার পুলিস। কিছুক্ষণের মধ্যে মোতায়েন হয় বিশাল বাহিনী ও ব়্যাফ। অভিযুক্ত জওয়ানকে আটক করা হয়েছে। কী কারণে তিনি গুলি চালিয়েছেন তা জানা যায়নি। আহত জওয়ানদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

.