কাটমানির প্রতিবাদ করায় এলোপাথাড়ি মার একাদশ শ্রেণির ছাত্রকে, ধৃত ২ তৃণমূল কর্মী

জানা গিয়েছে, ঘটনার প্রতিবাদ করায় সোমবার রাতে বন্দুকের বাট দিয়ে এলোপাথাড়ি মারধর করা হয় একাদশ শ্রেণির ছাত্র লোকমান সর্দারকে। গুরুতর আহত হয়েছে সে। এদিন মারধর করা হয় আরও কয়েকজন যুবককে। 

Updated By: Jul 9, 2019, 11:45 AM IST
কাটমানির প্রতিবাদ করায় এলোপাথাড়ি মার একাদশ শ্রেণির ছাত্রকে, ধৃত ২ তৃণমূল কর্মী

নিজস্ব প্রতিবেদন: মিথ্যে অজুহাতে টাকা নিতেন তৃণমূল নেতা। অভিযোগ, সেই কাটমানির প্রতিবাদ করাতেই বেধড়ক পেটানো হল একাদশ ছাত্রকে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানা পাতিখালী গ্রামে। স্থানীয়দের অভিযোগ, গ্রামের খারাপ রাস্তা দেখিয়ে তিনবার টাকা নিয়েছেন ওই তৃণমূল নেতা। পাশাপাশি একশো দিনের টাকাও নিয়ে নিয়েছেন তিনি। জানা গিয়েছে, ঘটনার প্রতিবাদ করায় সোমবার রাতে বন্দুকের বাট দিয়ে এলোপাথাড়ি  মারধর করা হয় একাদশ শ্রেণির ছাত্র লোকমান সর্দারকে। গুরুতর আহত হয়েছে সে। এদিন মারধর করা হয় আরও কয়েকজন যুবককে। 

আরও পড়ুন: একশো চারাগাছ পুঁতে শ্বশুরবাড়িতে পা রাখলেন নববধূ

আহত যুবকদের অভিযোগ, এদিন রাতে তাঁদেরকে ডেকে নিয়ে যায় ৩০-৩৫ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী। এরপর মারধরের পাশাপাশি বোমাবাজিও চালানো হয় এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে জীবনতলা থানার বিশাল পুলিসবাহিনী। আহতদের ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ছেড়ে দেওয়া হলেও হাসপাতালে এখনও চিকিৎসাধীন আহত লোকমান। ঘটনাস্থল থেকে দুজনকে আটক করেছে জীবনতলা থানার পুলিস।

ঘটনার তদন্ত শুরু করেছে থানা। 

.