বাবার খুনি মা ও তার প্রেমিক; সত্কারের ৩ দিন পর মৃতের নাবালিকা মেয়ের কথায় চমকে গেল পুলিস

ঘটনার তিন দিন পর ঈশ্বর রাওয়ের নাবালিকা মেয়ে তার জেঠু রামনা রাওকে গোটা ঘটনা খুলে বলে

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Jul 25, 2020, 05:41 PM IST
বাবার খুনি মা ও তার প্রেমিক; সত্কারের ৩ দিন  পর মৃতের নাবালিকা মেয়ের কথায় চমকে গেল পুলিস
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: বাবার মৃত্যুর তিন দিন পর পুলিসকে চমকে দিল নাবালিকা কন্যা। তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার তার মা ও তার প্রেমিক। খড়গপুরের নিমপুর রেল কলোনি এলাকার ওই ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়।

আরও পড়ুন-করোনা পজিটিভ মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান

বুধবার পুলিসের কাছে খবর আসে খড়গপুর পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের বিদায়ী তৃণমূল কাউন্সিলর ভি রামনার ছোট ভাই এম ঈশ্বর রাওয়ের তার রেল কোয়ার্টারে মৃত্যু হয়েছে। খবর পেয়ে ছুটে যায় পুলিস ও রামনা। ডাকা হয় চিকিত্সককে। তিনি এসে ঈশ্বর রাওকে মৃত বল ঘোষণা করেন। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মৃতদেহ সত্কার করে ফেলা হয়।

এদিকে, ওই ঘটনার তিন দিন পর ঈশ্বর রাওয়ের নাবালিকা মেয়ে তার জেঠু রামনা রাওকে গোটা ঘটনা খুলে বলে। মেয়েটি জানায়, বুধবার রাতে তার মা ও তার প্রেমিক নোকা রাজু বাবার হাত পেছন দিতে বেঁধে তাকে গলা টিপে খুন করেছে। বাবার আর্তনাদ শুনে ঘটনাস্থলে গেলে তাকেও মেরে ফেলার হুমকি দেয় মা ও রাজু। ভয় পেয়ে এতদিন সে কোনও কথা বলেনি।

আরও পড়ুন-আটকানোর চেষ্টা করতেই কনস্টেবলের পায়ের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দিল বেপরোয়া চালক, ধাক্কায় জখম সিভিকও

ভাইজির ওই কথা শুনেই হতবাক হয়ে যান রামনা রাও । দেরি না করে  ভাইজিকে গাড়িতে তুলে সোজা পৌঁছে যান খড়গপুর টাউন থানায়। পুলিশকে সমস্ত ঘটনা জানালে পুলিস ওই নাবালিকার মা এম সাথী রামাইয়া এবং প্রেমিক কে নোকা রাজুকে গ্রেফতার করে। অভিযুক্ত দু'জনকেই আজ খড়্গপুর মহকুমা আদালতে তোলা হচ্ছে।

.