Diamond Harbour ASI Death: পেট্রোল পাম্প থেকে উদ্ধার ASI-র মৃতদেহ, মৃত্যুর পেছনে ষড়যন্ত্রের দাবি স্ত্রীর

এদিকে এএসআই সমীর দাসের অস্বাভাবিক মৃত্যুর পেছনে ষড়যন্ত্র রয়েছে বলে আশঙ্কা করছে তার পরিবার

Updated By: May 31, 2022, 01:09 PM IST
Diamond Harbour ASI Death: পেট্রোল পাম্প থেকে উদ্ধার ASI-র মৃতদেহ, মৃত্যুর পেছনে ষড়যন্ত্রের দাবি স্ত্রীর

নাকিবুদ্দিন গাজি ও দেবব্রত ঘোষ: সাতসকালে পেট্রোল পাম্প থেকে উদ্ধার পুলিসকর্মীর মৃতদেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়াল ডায়মন্ড হারবার থানার বাটা পেট্রোল পাম্পে। মৃত ডায়মন্ড হারবার থানার  ASI সমীর দাস(৫৪) হাওড়ার বাসীন্দা।
 
পুলিস সূত্রে খবর, সোমবার রাতে সরিষা হাইস্কুলে যাত্রা উৎসবে ডিউটি ছিল সমীর দাসের। এরপরই আজ ভোরে বাটা পেট্রোল পাম্পে স্থানীয় লোকজন পুলিসের পোশাক পরা অবস্থায় সমীর দাসকে পড়ে থাকতে দেখে। খবর দেওয়া হয় ডায়মন্ড হারবার থানায়। ঘটনার খবর পেয়ে ডায়মন্ড হারবার থানার পুলিস পেট্রোল পাম্প থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।


 
পুলিসের প্রাথমিক অনুমান দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে সমীর দাসের। ঘটনার পরে ঘটনাস্থল পরিদর্শনে আসেন ডায়মন্ডহারবার পুলিস জেলার অতিরিক্ত পুলিস সুপার (জোনাল) পলাশ চন্দ্র ঢালী। পেট্রোলপাম্পের মধ্যে কোন সিসি ক্যামেরা নেই। পাম্প থেকে বেশ কিছুটা দূরে জাতীয় সড়কের পাসে রয়েছে সি সি ক্যামেরা। তদন্তের জন্য  সি সি  ক্যামেরার ফুটেজ দেখা হবে। এমনটাই জানানো হয়েছ পুলিশের পক্ষ থেকে।

এদিকে এএসআই সমীর দাসের অস্বাভাবিক মৃত্যুর পেছনে ষড়যন্ত্র রয়েছে বলে আশঙ্কা করছে তার পরিবার। হাওড়া শিবপুরের গণেশ চ্যাটার্জী লেনে আদি বাড়ি নিহত পুলিস কর্মীর। তাঁর স্ত্রী শুক্লা দেবী জানান, সকালে তারা জানতে পারেন দুর্ঘটনার কথা। তবে তাঁর সন্দেহ এই দুর্ঘটনার পেছনে অন্য কোনও কারণ রয়েছে। কেননা তার স্বামীর ঘাড়ে গুরুতর আঘাত রয়েছে যা কোনভাবেই অ্যাক্সিডেন্টে হতে পারে না। যে পেট্রোল পাম্পে ঘটনাটি ঘটেছে সেখানে সিসিটিভি খারাপ থাকা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন তিনি ।

ইতিমধ্যেই পরিবারের তরফ থেকে লোকজন রওনা দিয়েছে ডায়মন্ড হারবার এর উদ্দেশ্যে । চলতি সপ্তাহে জামাই ষষ্ঠী উপলক্ষে বাড়ি ফিরে আসার কথা ছিল সমীরবাবুর। তবে মঙ্গলবার সকাল বেলায় তার মৃত্যু সংবাদ বাড়িতে আশায় শোকাহত গোটা পরিবার।

আরও পড়ুন-Nadia Death: লুকিয়ে বিয়ের পর আদালতে মামলা, শেষপর্যন্ত কৃষ্ণনগরের লজে মিলল যুবকের ঝুলন্ত দেহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.