close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ট্রাকের নীচে 'দাগ'! বালি খুঁড়তেই বেরিয়ে এল মৃতদেহ

স্থানীয়রা দাবি করেছেন, মৃত ব্যক্তি একজন ট্রাক চালক। তাঁর বাড়ি মালদা জেলায়।

Updated: Nov 9, 2018, 01:56 PM IST
ট্রাকের নীচে 'দাগ'! বালি খুঁড়তেই বেরিয়ে এল মৃতদেহ

নিজস্ব প্রতিবেদন : ট্রাকের ভিতর বালি চাপা অবস্থায় মিলল এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের মহম্মদবাজারে। জানা গিয়েছে, ওই ট্রাকটি বালি ঘাটে বালি লোড করতে এসেছিল। তখনই মৃতদেহটি উদ্ধার হয়।

বীরভূমের মহম্মদবাজারের টাংশুলি গ্রামে একটি বালি ঘাট রয়েছে। সেই বালি ঘাটে এদিন সকালে মালদা থেকে বালি লোড করতে আসে একটি ট্রাক। স্থানীয়রা জানিয়েছেন, ট্রাকটিতে যখন বালি লোড করা হচ্ছিল, তখনই তাঁদের চোখে পড়ে ট্রাকের নীচে রক্তের ছাপ। ট্রাকের নীচে রক্তের ছাপ দেখেই তাঁদের সন্দেহ হয়।

আরও পড়ুন, বিবাহিত 'দিদি'র সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক 'ভাই'-এর! তারপরের ঘটনা ডেকে আনল যুবকের মর্মান্তিক পরিণতি

ট্রাক বালি ভর্তি। সেই ট্রাকের নীচে তো বালি পড়ে থাকার কথা! কিন্তু ট্রাকের নীচে রক্তের দাগ এল কোথা থেকে? উত্তর খুঁজতে তল্লাশি শুরু করেন গ্রামবাসীরা। ট্রাকের উপর চড়ে বসে বালি খুঁড়তে শুরু করেন স্থানীয়রা। আর তারপরই বালি ভিতর থেকে বেরিয়ে আসে মৃতদেহ।

আরও পড়ুন, পর্যটকবোঝাই এসি ডিলাক্স বাসের ডিকি খুলতেই চক্ষু চড়কগাছ! বেরিয়ে পড়ল 'আসল' জিনিস

সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় মহম্মদবাজার থানায়। পুলিস গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তের জন্য সিউড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির  নাম, পরিচয় কিছুই এখনও জানা যায়নি। যদিও স্থানীয়রা দাবি করেছেন, মৃত ব্যক্তি একজন ট্রাক চালক। তাঁর বাড়ি মালদা জেলায়।

আরও পড়ুন, জলসায় মহিলা পুলিসকর্মীদের উদ্দাম নাচ, ভাইরাল হতেই তদন্তের নির্দেশ

এদিকে, মৃতদেহটি কীভাবে ট্রাকের বালির স্তূুপের মধ্যে এল? কারা ট্রাকের মধ্যে দেহটিকে বালি চাপা দিল? পুরো ঘটনায় রহস্য দানা বেঁধেছে। কে বা কারা ওই ব্যক্তিকে খুন করল? কেন-ই বা খুন করল? সামগ্রিক বিষয়টাই এখনও অস্পষ্ট, ধোঁয়াশা। ব্যক্তিগত আক্রোশের জেরে খুন নাকি বালি ঘাটে সংঘর্ষের জেরেই ওই ব্যক্তি খুন হয়েছে? উত্তর খুঁজতে সব সম্ভাবনা খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস।