সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু, ঘাতককে পরিবেশপ্রেমীদের হাতে তুলে দিল পরিজন

চ্যাংরাবান্দা হাসপাতাল থেকে তাঁকে প্রাথমিক চিকিৎসার পর জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করা হয়।

Updated By: Aug 26, 2019, 10:34 PM IST
সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু, ঘাতককে পরিবেশপ্রেমীদের হাতে তুলে দিল পরিজন

নিজস্ব প্রতিবেদন : পূজোর ফুল তুলতে গিয়ে সাপের ছোবল। আর সেই ছোবলেই মৃত্যুর কোলে ঢলে পড়ল ময়নাগুড়ি প্রভা বিশ্বাস। এদিকে যে সাপের ছোবলে প্রভা দেবীর মৃত্যু হয়, সেই ঘাতককে পরিবেশপ্রেমীদের হাতে তুলে দিয়ে দৃষ্টান্ত গড়ল তাঁর পরিবারের লোকের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে বাড়ির ঠাকুরকে পূজো দেবার জন্য ময়নাগুড়ি থানার ব্রহ্মপুর বাজার এলাকার বাসিন্দা প্রভা বিশ্বাস (৫৮) বাড়ির গাছের ফুল তুলতে গেলে গাছের নিচে থাকা গর্ত থেকে একটি গোখরো সাপ বেরিয়ে তাঁকে  ছোবল দেয়। এরপর তিনি চিত্কার করে ছোটাছুটি করলে সাপটি প্রভাদেবীর ঘরে ঢুকে যায়। তৎক্ষনাৎ তাঁকে চাংরাবান্দা হাতপাতালে নিয়ে যায় বাড়ির লোকেরা। পরিবাবের তরফে জানান হয়, চ্যাংরাবান্দা হাসপাতাল থেকে তাঁকে প্রাথমিক চিকিৎসার পর জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করা হয়। সেখানে নিয়ে গেলে ডাক্তাররা প্রভা বিশ্বাসকে মৃত বলে ঘোষণা করে।

আরও পড়ুন - বিয়ের ১০ মাসে ইতি দাম্পত্যের, টাকার জন্য স্বামীর হাতে মৃত্যু যুবতী স্ত্রীর

এদিকে যে সাপের ছোবলে প্রভা দেবীর মৃত্যু হল সেই ঘাতককে পরিবেশপ্রেমীদের হাতে তুলে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করল তাঁর পরিজন। সাপ ছোবল দিলে ঘাতক সাপকে পিটিয়ে মেরে ফেলার ঘটনা দেখা গিয়েছে অতীতে। কিন্তু এক্ষেত্রে গোখরো সাপটি প্রভা দেবীকে ছোবল দেওয়ার পর তাঁর ঘরে ঢুকে পড়ে। সেই ঘাতক সাপটিকে ঘরে আটকে রেখে ময়নাগুরি থানায় খবর দেয় এলাকাবাসীরা। থানা থেকে ময়নাগুড়ি নন্দু রায়ের পরিবেশপ্রেমী সংগঠনে খবর দেওয়া হয়। সংগঠনের সদস্যরা এসে সাপটিকে উদ্ধার করে বনদপ্তরের হাতে তুলে দেয়।

.