শালবনিতে দেবলীনা হেমব্রমের সঙ্গে নির্বাচনী প্রচারে বিমান বসু

হস্পতিবার দুপুরে শালবনিতে বাম প্রার্থী দেবলীনা হেমব্রমকে সঙ্গে নিয়ে প্রচার চালালেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু।

Updated By: Mar 29, 2019, 11:09 AM IST
শালবনিতে দেবলীনা হেমব্রমের সঙ্গে নির্বাচনী প্রচারে  বিমান বসু

নিজস্ব প্রতিবেদন: ভোট প্রচারে বাম দল। বৃহস্পতিবার দুপুরে শালবনিতে বাম প্রার্থী দেবলীনা হেমব্রমকে সঙ্গে নিয়ে প্রচার চালালেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। ২০১১-র পর নির্বাচনের সময় শালবনিতে সে অর্থে প্রচারে দেখা যায়নি বামফ্রন্টকে। পুরনো গড়ই ফিরে পেতেই এবার ময়দানে খোদ বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু বলেই মনে করছেন অনেকে। পঞ্চাশোর্ধ দেবলীনা হেমব্রমকে শেষ ব্রিগেডেই সামনে এনেছিল বামফ্রন্ট। এবার পুরনো জমি পুনরুদ্ধারে সেই দেবলীনার কাঁধে ভর করেই ঝাড়গ্রাম লোকসভায় নিজেদের ভোট বৈতরণী পার করতে তৎপর বামফ্রন্ট। বৃহস্পতিবার শালবনি, চকতারিনিসহ একাধিক গ্রামের রাস্তায় ঘুরে ভোট চাইতে দেখা গেল বামপ্রার্থী ও বামফ্রন্ট চেয়ারম্যানকে। 

আরও পড়ুন: অমিত শাহর সভার আগেই বিজেপি তৃণমূল সংঘর্ষ

এদিন জোট প্রসঙ্গ নিয়ে সাংবাদিকদের প্রশ্নে একাধিকবার মেজাজ হারাতে দেখা যায় বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুকে। বেশিরভাগ প্রশ্নই এড়িয়ে গিয়েছেন তিনি। জোট প্রসঙ্গে বাম নেতার দাবি, "বামফ্রন্ট জোট চায়নি, চেয়েছিল আসন সমঝোতা। কংগ্রেসের সঙ্গে মত না মিলাতেই ভেস্তে যায় সেই সমঝোতা পর্ব।" বিজেপি তৃণমূল বিরোধী ভোট এক জায়গায় নিয়ে আসতেই আসন সমঝোতার কথা ভেবেছিল বামফ্রন্ট কিন্তু মাঝপথে কংগ্রেস শর্ত ভাঙাতেই  বামেরা আসন সমঝোতায় হাঁটতে পারেনি বলে দাবি বামফ্রন্ট  চেয়ারম্যানের। 

তৃণমূলের তারকা প্রার্থী দেব কিংবা বিজেপির ভারতী ঘোষ প্রসঙ্গে বামফ্রন্ট চেয়ারম্যান এর দাবি, বামফ্রন্ট লোকসভাকে বেড়ানোর জায়গা মনে করে না তাই এই ধরনের প্রার্থী করা হয়নি। তবে বাস্তব চিত্র যাই হোক না কেন এদিন শালবনিতে মিছিলে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নে বিমান বসুর মেজাজ হারানোয় ফের শুরু হয়েছে চর্চা।

.