'সরকার পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে না পেরে ইন্টারনেট বন্ধ করছে' সরব দিলীপ

বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতির কথায়, 'এই রাজ্যের সরকার পরিস্থিতি কন্ট্রোল করতে পারছে না। উলটে উস্কে দিচ্ছে। তৃণমূল রাজনৈতিকভাবে এটাকে ব্যবহার করছে ।'

Updated By: Jun 12, 2022, 11:58 AM IST
'সরকার পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে না পেরে ইন্টারনেট বন্ধ করছে' সরব দিলীপ
ফাইল ছবি

ই গোপী: হাওড়ার পরিস্থিতি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নানা মহলে। এদিন চা চক্র তে যোগ দিতে গিয়ে রাজ্যের বিভিন্ন ইস্যুতে মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি এবং মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ৷ হাওড়ার পর মুর্শিদাবাদেও ইন্টারনেট বন্ধ করেছে সরকার। যা নিয়ে এদিন সরব হন দিলীপ। 

বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতির কথায়, 'এই রাজ্যের সরকার পরিস্থিতি কন্ট্রোল করতে পারছে না। উলটে উস্কে দিচ্ছে। তৃণমূল রাজনৈতিকভাবে এটাকে ব্যবহার করছে । যখন কাশ্মীরে ইন্টারনেট বন্ধ করে দেওয়া হয়েছিল, তখন এখান থেকে অনেক নেতা নেত্রী চেঁচামেচি করছিলেন যে কেন ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে ।  তাহলে এখন আপনারা কেন করছেন পরিস্থিতি সামাল দিতে পারছেন না? আর সেই কারণেই কি ইন্টারনেট বন্ধ করতে হচ্ছে?"

প্রসঙ্গত, নুপূর শর্মার বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে বৃহস্পতিবার ডোমজুড়ের অঙ্কুরহাটি এলাকায় রাস্তা অবরোধ করা হয়। টায়ার জ্বালিয়ে ১১৬ নম্বর জাতীয় সড়কও অবরোধ করেন বিক্ষোভকারীরা। বিতর্কে কার্যত রণক্ষেত্র হয় হাওড়া। তার জেরে হাওড়া গ্রামীণ এলাকা-সহ সর্বত্র ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। সোমবার সকাল ৬টা পর্যন্ত আপাতত হাওড়ায় ইন্টারনেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

এমনকী বিজেপি নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য ঘিরে অশান্তির আঁচ পরে মুর্শিদাবাদের বেলডাঙাতেও। শনিবারের অশান্তির পর রবিবারও থমথমে মুর্শিদাবাদের রেজিনগর ও বেলডাঙা। দুটি এলাকাতেই প্রচুর পুলিস মোতায়েন করা হয়েছে। পাশাপাশি, চলছে পুলিসি টহল। বেলডাঙা ১ ও ২ নম্বর ব্লক এবং রেজিনগর ও শক্তিপুর থানা এলাকায় মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে প্রশাসন। 

আরও পড়ুন, Murshidabad: অশান্তির জের! সরলেন বেলডাঙা থানার আইসি, রুটিন বদলি দাবি পুলিসের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.