'বাংলা ভাগ' নিয়ে বড় কথা বলে দিলেন দিলীপ ঘোষ!

আরও বলেন, 'বাংলার রাজনীতি স্পর্শকাতর। একটু ভেবেচিন্তে কাজ করলে ভালো হয়।' মুখ খোলেন হাতেখড়ি বিতর্কে রাজ্যপাল প্রসঙ্গেও।

Updated By: Jan 28, 2023, 09:48 AM IST
'বাংলা ভাগ' নিয়ে বড় কথা বলে দিলেন দিলীপ ঘোষ!

রণজয় সিংহ: 'কোনও পৃথক রাজ্য হবে না। বাংলা একটাই আছে। একটাই থাকবে।' বললেন দিলীপ ঘোষ। বিজেপির সাংগঠনিক কাজে শনিবার মালদা সফরে এসেছেন বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। গৌড় এক্সপ্রেস ট্রেনে তিনি মালদায় আসেন। মালদায় গৌড়ভবনে কিছুক্ষণ বিশ্রামের পর উত্তর দিনাজপুরে দলীয় কাজে রওনা দেবেন। 

এরই ফাঁকে মালদা টাউন স্টেশনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, 'বাংলা ভাগ হবে না। কোনও পৃথক রাজ্য হবে না। বাংলা একটাই আছে। একটাই থাকবে। কোনও উন্নয়নের কাজ হচ্ছে না বলে এধরনের আওয়াজ উঠছে।' অন্যদিকে তিনি আরও বলেন, বাংলার রাজনীতি স্পর্শকাতর। আর সেই প্রসঙ্গেই রাজ্যপাল ইস্যুতে দিলীপবাবু বলেন, 'একটু ভেবেচিন্তে কাজ করলে ভালো হয়। রাজ্যপাল পদটি সম্মানীয় পদ। আর যিনি রাজ্যপাল হয়েছেন। তিনি যোগ্য ব্যক্তি। যদি ভেবেচিন্তে কাজ করেন, তবে প্রশ্ন উঠবে না।' 

ওদিকে ISF-নওশাদ সিদ্দিকিদের বিক্ষোভ আন্দোলন প্রসঙ্গে দিলীপবাবু বলেন, 'এই রাজ্যে গণতান্ত্রিক আন্দোলন করা যায় না। এই রাজ্যে গণতান্ত্রিক পরিবেশ নেই। বিরোধীরা কোনও আন্দোলন করতে পারে না। বিরোধীদের কণ্ঠরোধ করা হচ্ছে। গণতান্ত্রিক অধিকারের জন্য আন্দোলন নওশাদদের।'

আরও পড়ুন, Weather Today: রেকর্ড উষ্ণ জানুয়ারি! কিন্তু ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই কি আবার ফিরছে শীত?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.