Dilip Ghosh: 'রামনবমী যদি এতই গুরুত্বপূর্ণ, তা হলে এতদিন ছুটি দেননি কেন?' মমতাকে দিলীপ...

Dilip Ghosh: জাতীয় নির্বাচন কমিশনারের পদত্যাগ, রামনবমীতে ছুটি, তৃণমূলের জনগর্জন সভা! সাতসকালে খড়গপুর শহরে চা-চক্রে যোগ দিয়ে পরে প্রতিদিনের মতোই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিভিন্ন ইস্যুতে মুখ খুলেছেন সাংসদ দিলীপ ঘোষ।

Updated By: Mar 10, 2024, 12:12 PM IST
Dilip Ghosh: 'রামনবমী যদি এতই গুরুত্বপূর্ণ, তা হলে এতদিন ছুটি দেননি কেন?' মমতাকে দিলীপ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাতসকালে খড়গপুর শহরে চা-চক্রে যোগ দিলেন সাংসদ দিলীপ ঘোষ। তার পরে স্বাভাবিক ভাবেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিভিন্ন ইস্যুতে মুখ খুলেছেন তিনি।

জাতীয় নির্বাচন কমিশনারের পদত্যাগ:

বিষয়টি জানা নেই বলেই এড়িয়ে গেছেন সাংসদ।‌ 

আরও পড়ুন: Saturn During Holi: বিরল যোগ! দোলের আগেই শনির কৃপায় এই তিন রাশি ভেসে যাবে টাকার বন্যায়...

রামনবমীতে ছুটি ঘোষণা রাজ্য সরকারের:

রামনবমী যে এত গুরুত্বপূর্ণ, তা হলে এতদিন কেন ছুটি দেননি? পশ্চিমবঙ্গে এত ধুমধাম করে রামনবমী হয় তারপরেও কেন ছুটি দেননি । রাম মন্দির প্রতিষ্ঠার পরে হয়তো সরকারের বোধোদয় হয়েছে। তবে, বিষয়টিকে স্বাগত জানিয়েছেন তিনি।

তৃণমূলের জনগর্জন সভা:

জনগণ তো এখন তাদের বিরুদ্ধেই গর্জন করছে! ওঁরা কী গর্জন করে দেখা যাক, খালি মোদীকে গালাগালি দেওয়া ছাড়া কিছু করার নেই। এটা যত করবেন, সাধারণ মানুষ তত মোদীর দিকেই যাবেন। শোনা যাচ্ছে, আজ প্রার্থীতালিকা ঘোষণা হবে তৃণমূলের। বিজেপি যেহেতু অ্যাডভান্স সব ঘোষণা করছে, অনেকেই সেই পথে হাঁটার চেষ্টা করছে। 

সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীর সভা:

সন্দেশখালির মানুষের কাছে বারবার যাওয়ার চেষ্টা করেছি আমরা। সরকার আটকেছে, কিন্তু গণতান্ত্রিক দেশে কোনও পার্টির বা কোনও নেতার কোনো অভিযান আটকানো যেতে পারে না বেশিদিন, সেজন্য আদালত আছে। ওখানকার মানুষ নিজেদের বেশি অসহায় মনে করছেন, আমাদের পার্টির নেতারা গেলে ওখানকার মানুষের মনোবল ফিরবে। 

সন্দেশখালির নির্যাতিতাদের নিয়ে আসা হচ্ছে ব্রিগেডে: 

নির্যাতিতা কত জন আসবেন জানি না। সব পার্টিরই কিছু লোক থাকে, যাঁরা ওখানকার সুবিধাভোগী। ওখানকার যে টাকা লুট হয়েছে, তাঁদের মধ্যে অনেকেই তো আছেন, হয়তো তাঁরা আসবেন। 

আরও পড়ুন: Panama: যখের ধন? মাটি থেকে উঠে আসছে সোনা! চক্ষু ছানাবড়া সকলের...

পুলিস আধিকারিকের পদত্যাগ:

পশ্চিমবাংলায় সরকারের চাপ বিভিন্ন দফতরের অফিসারদের উপর রয়েছে এবং তার ফলে তাঁরা অসন্তুষ্ট রয়েছেন অনেকেই। উনি কিছু বলেছেন কিনা জানি না, ওটা ওঁর ব্যক্তিগত ব্যাপার। জানা যাবে আগামী দিনে, কেন উনি পদত্যাগ করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.