Kharagpur: 'ল্যাম্পপোস্টে বেঁধে রাখুন', দলের কাউন্সিলরের বিরুদ্ধে ক্ষোভ Dilip-র

'খড়গপুরের বিধায়ক হিসেবে কী কাজ করেছেন'?, পাল্টা কাউন্সিলরের। 

Updated By: Aug 8, 2021, 11:23 PM IST
Kharagpur: 'ল্যাম্পপোস্টে বেঁধে রাখুন', দলের কাউন্সিলরের বিরুদ্ধে ক্ষোভ Dilip-র

নিজস্ব প্রতিবেদন: 'ওঁকে ল্যাম্পপোস্টে বেঁধে রাখুন। বাড়ির সামনে নোংরা ফেলে আসুন'। দলেরই কাউন্সিলের বিরুদ্ধে এবার স্থানীয় বাসিন্দাদের কড়া ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিক্ষোভের মুখে পড়ে মেজাজ হারালেন খড়গপুরে। 

বৃষ্টি থামার পর চার-পাঁচ দিন কেটে গিয়েছে। কিন্তু রাস্তা থেকে জল নামেনি এখনও। খড়গপুর শহরের ২ নম্বর এলাকায় বাসিন্দাদের 'জল-যন্ত্রণা' দীর্ঘদিনের। এদিন প্রাতঃভ্রমণের বেরিয়ে দলের অসুস্থ কর্মীকে দেখতে এলাকায় যান দিলীপ ঘোষ। একসময়ে রেলশহরের বিধায়ক ছিলেন। তাঁর কাছে সমস্যার কথা জানান স্থানীয়রা। মেজাজ হারান মেদিনীপুরের সাংসদ। রীতিমতো অগ্নিশর্মা হয়ে তিনি বলেন, 'এতদিন কি ঘুমোচ্ছিলেন? সাংসদ তহবিল থেকে টাকা দিয়েছি পুরসভাকে। আমার দেওয়া টাকায় পুরসভা কোনও কাজ করেনি। পুরসভার বিরুদ্ধে বিক্ষোভ দেখান, রাস্তা আটকান। আমি আপনাদের সঙ্গে আছি'।

আরও পড়ুন: Mamata Banerjee: সোমবার জঙ্গলমহলে মুখ্যমন্ত্রী, প্রস্তুতি তুঙ্গে ঝাড়গ্রামে

এদিকে খড়গপুর শহরের ২ নম্বরের ওয়ার্ডটি বিজেপির দখলে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ভোটে জেতার পর থেকে আর এলাকায় দেখা যায়নি কাউন্সিলর শুকরাজ কৌরকে। এরপর দিলীপ ঘোষ বলেন, 'দরকার পড়লে কাউন্সিলরের বাড়ি সামনে গিয়ে দেখান। ওঁকে ল্যাম্পপোস্টে বেঁধে রাখুন। বাড়ির সামনে নোংরা ফেলে আসুন। সবকিছু কি দিলীপ ঘোষ করে দেবে! টাকাও দেব, আবার অভিযোগও শুনতে হবে'! এদিকে দলের রাজ্য সভাপতির বিরুদ্ধে পাল্টা সুর চড়িয়েছেন কাউন্সিলর শুকরাজ কৌরও। তাঁর বক্তব্য, 'আমাকে না জানিয়েই সাংসদ এলাকায় দিয়েছিলেন। দরকার পড়লে আমাকে ফোন করে ডাকতে পারতেন। আমরা কী করেছি? ওকে জানতে পারতাম'। সঙ্গে প্রশ্ন, 'খড়গপুরের বিধায়ক হিসেবে কী করেছেন'?

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.