অশ্লীল গানের সঙ্গে স্বল্পবসনাদের উদ্দাম নৃত্য, পুলিসের সামনেই জুয়ার মজলিশ

জুয়ার মজলিশের সঙ্গে এলাকার অনেক প্রভাবশালীর নেতার যোগ রয়েছে। দাবি এলাকাবাসীর।

Updated By: Aug 11, 2018, 01:52 PM IST
অশ্লীল গানের সঙ্গে স্বল্পবসনাদের উদ্দাম নৃত্য, পুলিসের সামনেই জুয়ার মজলিশ

নিজস্ব প্রতিবেদন : সকাল থেকেই শুরু হয়ে যায় মাইকিং। অপেক্ষা শুধু দিন ফুরনোর। সন্ধ্যা নামতেই বসে যায় জুয়ার আসর। রাত যত বাড়ে, ততই বাড়ে মজলিশ। রোজই এমনটা ঘটছে কোচবিহারের সিতাইতে। স্থানীয়দের অভিযোগ, অশ্লীল গানের সঙ্গে নেচে আসর মাতায় স্বল্পবসনারা। পুলিসের চোখের সামনেই ঘটে গোটা বিষয়। কিন্তু পুলিস চোখ বুজে থাকে। কোনও ব্যবস্থা নেয় না।

সিতাইয়ের নিউ বাজার এলাকায় দিন ফুরালেই প্রকাশ্যে শুরু হয়ে যায় জুয়ার আসর। সেই জুয়ার আসরে ভিড় জমান এলাকার ছেলে-বুড়ো সকলেই। স্থানীয়রা জানিয়েছেন, যত সন্ধ্যা বাড়ে তত জমে ওঠে জুয়ার ঠেক। তারস্বরে বক্স বাজিয়ে চলতে থাকে অশ্লীল গান। সঙ্গে উদ্দাম নৃত্য। কোমর দুলিয়ে সঙ্গত দিতে থাকেন স্বল্পবসনারা। কখনও ছেলে-মেয়ে একসঙ্গে নেচে আসর মাতায়।

আরও পড়ুন, ফাঁসিদেওয়ায় ভেঙে পড়ল ৪ লেনের উড়ালপুল, উসকে উঠল পোস্তার ভয়াবহ স্মৃতি

তাঁরা জানিয়েছেন, আগে থেকে মাইকিং করে মজলিশ বসার কথা এলাকায় ঘুরে ঘোষণা করে একটি চক্র। তারপর সন্ধ্যা নামতেই জড় হতে থাকে এলাকার ছেলে-বু়ড়ো সবাই। আট থেকে আশি, সবাই আসরে ভিড় জমায়। এলাকাবাসীর অভিযোগ, এই ঘটনার কথা বহুবার সিতাই থানায় জানিয়েছিলেন তাঁরা। কিন্তু পুলিস এসবের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি। মুখে কুলুপ এঁটে রয়েছে প্রশাসন।

আরও পড়ুন, স্ত্রীকে বিক্রির ফন্দি! বোবা মেয়ে সেজে অপহরণ স্বামীর, ধরা পড়ার পর চলল গণধোলাই

স্থানীয় সূত্র বলছে, এই জুয়ার মজলিশের সঙ্গে এলাকার অনেক প্রভাবশালীর নেতার যোগ রয়েছে। তাঁদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদতেই বসছে আসর। আর তাই হাত গুটিয়ে বসে রয়েছে প্রশাসন। এলাকাবাসীর অভিযোগ যে সর্বৈব মিথ্যা নয়, তার খানিকটা প্রমাণ মিলেছে সিতাই থানার আইসি দেবদত্ত বন্দ্যোপাধ্যায়ের কথাতেও।

আরও পড়ুন, সিল করা ঠান্ডা পানীয়ের বোতলে ভাসছে শ্যাওলা!

জুয়ার আসরের প্রসঙ্গে সিতাই থানার আইসি দেবদত্ত বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞেস করা হলে তিনি পরিষ্কার জানান, এমন কোনো ঘটনার খবর তাঁর জানা নেই। এদিকে আজ রাতেও আসর বসবে বলে মাইকিং করে প্রচার করা হচ্ছে বলে দাবি এলাকাবাসীর।

.