ফের উত্তপ্ত দাড়িভিট হাইস্কুল, বিক্ষোভ নিহত ছাত্রদের মায়ের

মঙ্গলবার সকালে স্কুলগেটের সামনেই বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। স্কুল গেটে নিহত রাজেশ সরকার ও তাপস বর্মনের ছবি দেওয়া পোস্টারের সামনে বসে পড়েন  স্কুলের সামনেই আটকে পড়েন জেলা বিদ্যালয় পরিদর্শক সুজিত কুমার মাইতি ও বিডিও শতদল দত্ত।

Updated By: Oct 30, 2018, 01:58 PM IST
ফের উত্তপ্ত দাড়িভিট হাইস্কুল, বিক্ষোভ নিহত ছাত্রদের মায়ের

 নিজস্ব প্রতিবেদন:   ফের উত্তপ্ত দাড়িভিট হাইস্কুল চত্বর।  মঙ্গলবার সকালে স্কুল খোলা নিয়ে বৈঠকে বসতে যান জেলা বিদ্যালয় পরিদর্শক, ইসলামপুরের বিডিও-সহ অন্যান্য আধিকারিকরা। দাড়িভিট ময়দানে বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই স্কুলের সামনে বিক্ষোভে বসেন নিহত দুই ছাত্রের মা ও বোন।

আরও পড়ুন: টিউশন থেকে ফিরতে দেরি, বাবা-মায়ের বকুনির পর কীটনাশক খেল দুই বোন

মঙ্গলবার সকালে স্কুলগেটের সামনেই বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। স্কুল গেটে নিহত রাজেশ সরকার ও তাপস বর্মনের ছবি দেওয়া পোস্টারের সামনে বসে পড়েন  স্কুলের সামনেই আটকে পড়েন জেলা বিদ্যালয় পরিদর্শক সুজিত কুমার মাইতি ও বিডিও শতদল দত্ত। গত ২০ শে সেপ্টেম্বর দুই ছাত্রের মৃত্যুর পর থেকেই বন্ধ রয়েছে  দাড়িভিট স্কুল।

আরও পড়ুন: টিটাগড়ে গুলিবিদ্ধ সতীশের মৃত্যু! ধৃত ২ দুষ্কৃতীকে জেরা, এলাকায় কমব্যাট ফোর্স

প্রসঙ্গত, অক্টোবর মাসের প্রথম দিকেই  ইসলামপুর বিডিও অফিসে একটি প্রশাসনিক সভা হয়। সভায় উপস্থিত ছিলেন  স্কুল কর্তৃপক্ষ ও অভিভাবকরা। প্রশাসনিক কর্তাদের উপস্থিতিতে  দাড়িভিট স্কুল চত্বরে একটি সভা  করার সিদ্ধান্ত নেওয়া হয়।  কিন্তু সেই সভাও করা সম্ভব হয়নি।  সভার দিনই  সকাল থেকে তাপস ও রাজেশের মা ও আরও কয়েকজন মহিলা স্কুলের সামনে বসে পড়ে বিক্ষোভ দেখান। এই পরিস্থিতিতে দাড়িভিট হাইস্কুল আবার কবে খুলবে, তা অনিশ্চিত।

.