Fake Vaccine: ৩০০ টাকায় কোভিশিল্ড! পানিহাটিতে 'বেআইনি টিকাকেন্দ্র', আটক চিকিৎসক

অভিযুক্ত পানিহাটি পুরসভার সঙ্গে যুক্ত।

Updated By: Aug 14, 2021, 11:42 PM IST
Fake Vaccine: ৩০০ টাকায় কোভিশিল্ড! পানিহাটিতে 'বেআইনি টিকাকেন্দ্র', আটক চিকিৎসক

নিজস্ব প্রতিবেদন: তিনশো টাকায় কোভিশিল্ড! উত্তর ২৪ পরগনার পানিহাটিতে হদিশ মিলল বেআইনি ভ্যাকসিন কেন্দ্রের। পুরসভার লেটারহেডে শংসাপত্র বিলিরও অভিযোগ উঠেছে। চিকিৎসককে আটক করল পুলিস। কোথা থেকে টিকা পেলেন? খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

শহরে ভ্য়াকসিন সংকট আপাতত মিটেছে। সোমবার থেকে যখন কলকাতায় নিয়া নিয়মে ফের টিকাকরণ শুরু হচ্ছে, তখন পানিহাটিতে নিজের চেম্বারে বসে টাকার বিনিময়ে সাধারণ মানুষকে কোভিশিল্ড দিচ্ছিলেন পুরসভার চিকিৎসক! অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে হাজির খড়দহ থানার পুলিস ও পানিহাটি পুরসভার স্বাস্থ্য দফতরের আধিকারিকরা। সবকিছু দেখে শুনে রীতিমতো তাজ্জব বনে গিয়েছেন তাঁরা।

আরও পড়ুন: Raiganj: জি ২৪ ঘণ্টার খবরের জের, আদিবাসী মহিলাকে হোমে পাঠাল প্রশাসন

ঘটনাটি ঠিক কী? জানা গিয়েছে, পানিহাটির ধানকল মোড়ে বিবেকানন্দ কলোনিতে 'রুদ্র ক্লিনিক'-এ রোগী দেখেন চিকিৎসক বিপ্লব রুদ্র। তিনি পানিহাটি পুরসভার সঙ্গে যুক্ত, ESI-র প্যানেলভুক্ত চিকিৎসক। তাহলে? অভিযোগ, বেসরকারি ক্নিনিকে বসেই অনেকেই নাকি করোনার ভ্যাকসিন দিয়েছেন তিনি! তাও আবার তিনশো টাকার বিনিময়ে! এমনকী, ওই ক্নিনিক থেকে ভ্যাকসিন নিলে, পুরসভার লেটারহেডে শংসাপত্রও দেওয়া হচ্ছে! অভিযুক্ত চিকিৎসক বিপ্লব রুদ্রকে আটক করেছে পুলিস। এদিকে এই ঘটনায় আতঙ্কিত টিকা-প্রাপকরা। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)