এলাকার একের পর এক কুকুরকে বিষ মেশানো খাবার খাইয়ে খুনের অভিযোগ! উদ্ধার ২টি দেহ

উদয়পুর এলাকায় এদিন সকালে একটি কুকুরের মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। পরে আরও একটি কুকুরকে পড়ে থাকতে দেখেন। 

Updated By: Apr 8, 2020, 03:10 PM IST
এলাকার একের পর এক কুকুরকে বিষ মেশানো খাবার খাইয়ে খুনের অভিযোগ! উদ্ধার ২টি দেহ

নিজস্ব প্রতিবেদন :  কুকুরকে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে খুন করার অভিযোগ উঠল এক পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জের উদয়পুর এলাকায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনা ছড়িয়েছে। এখনও পর্যন্ত ২টি কুকুরের মৃতদেহ উদ্ধার হয়েছে। আরও বেশ কয়েকটি কুকুর ওই বিষ মেশানো খাবার খেয়ে থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। 

বিষ দিয়ে কুকুর খুনের ঘটনায় পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন স্থানীয় বাসিন্দারা। দোষীদের শাস্তির দাবিতে সরব হয়েছে 'উত্তর দিনাজপুর পিপলস ফর অ্যানিমেলস' নামক একটি সংস্থাও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। যদিও অভিযুক্ত মহিলা তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। 

জানা গিয়েছে, উদয়পুর এলাকায় এদিন সকালে একটি কুকুরের মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। পরে স্থানীয় বাসিন্দারা এদিক ওদিক খোঁজাখুজি করলে আরও একটি কুকুরকে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখেন। একইসঙ্গে এলাকার বেশ কয়েকটি কুকুরকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলেও জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কর্ণজোড়া পুলিস ফাঁড়ির পুলিস। 

মৃত কুকুর দুটিকে উদ্ধার করে পুলিস। দেহ দুটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ পশু হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় কর্ণজোড়া পুলিস ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেছেন স্থানীয় বাসিন্দা ও পশুপ্রেমী সংস্থার সদস্যরা। যদিও অভিযুক্তের পরিবার তাঁদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

আরও পড়ুন, নিমতায় অগ্নিদগ্ধ হয়ে মা-মেয়ের মৃত্যু, পোড়া বাড়ি ঘুরে নমুনা সংগ্রহ করল ফরেন্সিক দল