Saltora: গুরুতর অসুস্থ বিধায়ক চন্দনা বাউরির 'দ্বিতীয় স্বামী', ভর্তি হাসপাতালে

স্বামীকে মারধরের অভিযোগ ওই যুবকের 'প্রথম স্ত্রী'র।

Updated By: Aug 22, 2021, 06:35 PM IST
Saltora: গুরুতর অসুস্থ বিধায়ক চন্দনা বাউরির 'দ্বিতীয় স্বামী', ভর্তি হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: বিধায়কের গাড়ি চালান। তাঁকে কি বিয়ে-ও করেছেন? গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন চন্দনা বাউরির 'দ্বিতীয় স্বামী'  কৃষ্ণ কুণ্ডু। গতকাল অর্থাৎ শনিবার সন্ধ্যায় বাঁকুড়ার সম্মিলনী মেডিক্যাল কলেজে ভর্তি করা হয় তাঁকে। স্বামীকে মারধরের অভিযোগ তুলেছেন ওই যুবকের 'প্রথম স্ত্রী'।

অভিযোগ, বাঁকুড়ার গঙ্গাজলঘাটি এলাকার একটি মন্দিরে গিয়ে গাড়ির চালক তথা বিজেপি কর্ম কৃষ্ণ কুণ্ডুকে বিয়ে করেছেন শালতোড়ার বিধায়ক চন্দনা কুণ্ডু। শুধু তাই নয়, বিয়ের পর আবার 'দ্বিতীয় স্বামী'-কে সঙ্গে নিয়ে থানায় গিয়ে বিধায়ক নিজেই নিরাপত্তার আর্জি জানান। এরপর ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরা যখন থানায় পৌঁছন, তখন গাড়িতে চেপে শ্বশুরবাড়িতে ফিরে যান তিনি। এই ঘটনাকে কেন্দ্র তোলপাড় শুরু হয় বাঁকুড়ায়। 

আরও পড়ুন: Garbeta: ফুটবল ম্যাচ খেলতে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ৩

এদিকে শ্বশুরবাড়ি থেকে ফেসবুকে লাইভে বিধায়ক চন্দনা বাউরি বলেন, সব অভিযোগ মিথ্যা। তাঁর বিরুদ্ধে কুৎসা ছড়ানোর উদ্দেশ্যে অপপ্রচার করছে বিরোধীরা। তাহলে থানায় গিয়েছিলেন কেন? বিধায়কের দাবি, পরিবারের একটি সমস্যা চলছে। সেকারণেই থানায় গিয়েছিলেন। চুপ করে বসে নেই কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রূম্পা। নিজের স্বামী ও বিধায়কের বিরুদ্ধে থানায় ইতিমধ্যেই বেআইনিভাবে বিয়ে করার অভিযোগ দায়ের করেছেন তিনি। সেই অভিযোগে ভিত্তিতে পুলিস যখন মামলা রুজু করেছে, তখন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন চন্দনা বাউরির 'দ্বিতীয় স্বামী'। 

কী হয়েছে তাঁর? 'প্রথম স্ত্রী' রূম্পার দাবি, যেদিন তিনি থানায় অভিযোগ দায়ের করেন, সেদিন সন্ধ্যায়ই বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়েন কৃষ্ণ কুণ্ডু। শ্বাসকষ্ট-সহ বিভিন্ন শারীরিক উপসর্গ দেখা দেয়। সেকারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অভিযোগ, স্বামীকে মারধর করা হয়েছে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.