ফের পরকীয়ার জের, নরেন্দ্রপুরে স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী

আবারও পরকীয়ার জেরে মৃত্যু দম্পতির। এবার ঘটনাস্থল নরেন্দ্রপুর থানা এলাকার ঢালুয়ায়। জানা গিয়েছে, অশান্তির জেরে স্ত্রী গীতা বিশ্বাসকে খুন করে আত্মঘাতী হয় তাঁর স্বামী শঙ্কর বিশ্বাস। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নরেন্দ্রপুর থানার পুলিস। বুধবার গীতা বিশ্বাসকে ঘরে মেঝেতে পড়ে থাকতে দেখা যায়, ওই একই ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় শঙ্করের দেহ।

Updated By: Nov 20, 2019, 03:47 PM IST
ফের পরকীয়ার জের, নরেন্দ্রপুরে স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী

নিজস্ব প্রতিবেদন: আবারও পরকীয়ার জেরে মৃত্যু দম্পতির। এবার ঘটনাস্থল নরেন্দ্রপুর থানা এলাকার ঢালুয়ায়। জানা গিয়েছে, অশান্তির জেরে স্ত্রী গীতা বিশ্বাসকে খুন করে আত্মঘাতী হয় তাঁর স্বামী শঙ্কর বিশ্বাস। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নরেন্দ্রপুর থানার পুলিস। বুধবার গীতা বিশ্বাসকে ঘরে মেঝেতে পড়ে থাকতে দেখা যায়, ওই একই ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় শঙ্করের দেহ।

স্থানীয় সূত্রে খবর, স্ত্রী-এর পরকীয়া কারণে প্রায়ই অশান্তি চলত পরিবারে। এদিন বচসা চরমে পৌঁছলে হাতাহাতি শুরু হয়। মঙ্গলবার রাতেই অশান্তির আওয়াজ পান প্রতিবেশীরা। সকালে আর কোনও আওয়াজ পাওয়া যায়নি ওি দম্পতির। বেলা বাড়তেই জানালা থেকে শঙ্করের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। এরপরেই খবর দেওয়া হয় পুলিসকে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: সোনারপুরে নাবালিকাকে একাধিকবার গণধর্ষণ, গ্রেফতার ২ যুবক

Tags: