Malbazar: পাহাড়ে অতিরিক্ত বৃষ্টি, জাতীয় সড়কের ওপর দিয়ে বইছে নদীর জল

প্রতি বছর রোমতি খোলার জল এই ভাবেই জাতীয় সড়ক দিয়ে প্রবাহিত হয়। জাতীয় সড়ক অথবা সেচ দফতরের পক্ষ থেকে এই সমস্যার কোনও সমাধানই করা হয় না বলে দাবি করেছেন স্থানিয়রা।

Updated By: Jun 24, 2022, 08:58 AM IST
Malbazar: পাহাড়ে অতিরিক্ত বৃষ্টি, জাতীয় সড়কের ওপর দিয়ে বইছে নদীর জল
নিজস্ব চিত্র

অরূপ বসাক: পাহাড়ে অতিরিক্ত বৃষ্টি পাতের ফলে সমস্যা সমতলে। জাতীয় সড়কের ওপর দিয়ে বইছে নদীর জল। 

বৃহস্পতিবার রাত থেকে পাহাড়ে ফের শুরু হয়েছে বৃষ্টি। প্রবল বৃষ্টির কারনে মালবাজার ব্লকের ঘীস নদীর পাশে রোমতী খোলা দিয়ে প্রবল বেগে জল বের হয়ে ৩১ নাম্বার জাতীয় সড়কের ওপর দিয়ে বইছে বৃহস্পতিবার রাত থেকে। এর ফলে রাস্তার দুধারে আটকে পড়ে বহু গাড়ি।

জানা গিয়েছে বৃহস্পতিবার রাত ১১টার পর থেকে ঘীস সেতু পার করে জাতীয় সড়কের ওপর দিয়ে হাটু সমান জল প্রবাহিত হয় প্রবল বেগে। আর এতেই গাড়ি চালকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে। রাস্তার ওপর দিয়ে বয়ে যাওয়া জলের স্রোত এতই বেশি ছিল যে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। সমস্যায় পড়ে বহু মানুষ।

আরও পড়ুন: Weather Today: উত্তরে ঝোড়ো ইনিংস, দক্ষিণে 'ধীরে চলো নীতি' বর্ষার

বৃহস্পতিবার রাতের পর শুক্রবার ভোর থেকে আবার জাতীয় সড়কের ওপর দিয়ে রোমতি খোলার জল প্রবাহিত হয়। এর ফলে গাড়ি চলাচলের সমস্যা হয়। পাহড়ে বেশি বৃষ্টি হলেই এইভাবে রোমতি খোলার জল ৩১ নাম্বার জাতীয় সড়ক ভাসিয়ে দেয় প্রতিবার। এর ফলে ক্ষতি হচ্ছে গুরুত্বপূর্ণ এই রাস্তাটির।

উল্লেখ্য প্রতি বছর রোমতি খোলার জল এই ভাবেই জাতীয় সড়ক দিয়ে প্রবাহিত হয়। জাতীয় সড়ক অথবা সেচ দফতরের পক্ষ থেকে এই সমস্যার কোনও সমাধানই করা হয় না বলে দাবি করেছেন স্থানিয়রা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.