Durga Puja 2022: কোথাও ফিতে কাটলেন; কোথাও বস্ত্র বিতরণ, পুজোয় সাধারণ মানুষের সঙ্গে দুই অভিনেত্রী

প্যান্ডলে প্যান্ডলে ঘুরে সাধারণ মানুষের সঙ্গে আনন্দে মেতে উঠতে দেখা গেল অভিনেত্রী ও তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকে। কোথাও পুজোর উদ্বোধন করলেন, কোথাও সাধারণ মানুষের হাসিঠাট্টায় মেতে উঠলেন

Updated By: Oct 1, 2022, 02:24 PM IST
Durga Puja 2022: কোথাও ফিতে কাটলেন; কোথাও বস্ত্র বিতরণ, পুজোয় সাধারণ মানুষের সঙ্গে দুই অভিনেত্রী

তথাগত চক্রবর্তী: পুজোয় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে দেখা যাচ্ছে অভিনেত্রী থেকে রাজনীতিবিদদের। কোথায় বাইরের রাজ্যের সেলিব্রিটি ও রাজনীতিবিদরাও এসেছেন এরাজ্যের পুজোর অনুষ্ঠানে। শারদ উত্সবকে হাতিয়ার করে এবার সোনারপুরে জনসংযোগ সারছেন দুই অভিনেত্রী। একইসঙ্গে তারা জড়িয়ে রয়েছেন রাজনীতির সঙ্গেও। সোনারপুরের বিভিন্ন পুজো প্যান্ডেলে দেখা গেল টিভি সিরিয়ালের অভিনেত্রী লাভলি মৈত্র ও শর্বরী মুখোপাধ্য়ায়কে। পঞ্চমী থেকে তাঁরা কোথাও পুজোয় ফিতে কাটছেন কোথাও প্যান্ডেল গিয়ে সাধারণ মানুষের সঙ্গে আলাপ করছেন। তাদের সঙ্গে খোলামেলা কথা বলছেন।

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

অভিনেত্রী শর্বরী মুখোপাধ্যায়কে পঞ্চমীতে দেখা গেল সোনারপুরের কামরাবাদ অঞ্চলের একধিক পুজো প্যান্ডেলে ঘুরে বেড়াতে। আগাম প্যান্ডেলে ঘুরতে আসা মানুষজনের সঙ্গে কথা বললেন, বস্ত্র বিতরণ করলেন। দর্শকদের অনুরোধে কৃষ্ণকলি সিরিয়ালের গানও গাইলেন। শর্বরী মুখোপাধ্যায় বলেন, ভাইবোনেদের কাছে আমার অনুরোধ, এই পাঁচ দিন সবকিছু ভুলে আসুন আনন্দে মেতে উঠি। রাজ্যবাসী সবাই আনন্দে থাকুন। সবাইকে জানাই শুভ পঞ্চমী। 

প্যান্ডলে প্যান্ডলে ঘুরে সাধারণ মানুষের সঙ্গে আনন্দে মেতে উঠতে দেখা গেল অভিনেত্রী ও তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকে। কোথাও পুজোর উদ্বোধন করলেন, কোথাও সাধারণ মানুষের হাসিঠাট্টায় মেতে উঠলেন। পঞ্চমীতে নিজের বিধানসভা এলাকায় একাধিক পুজো প্য়ান্ডেলের ফিতে কাটলেন। লাভলি মৈত্র বলেন, সবাইকে শারদীয়ার শুভেচ্ছা। সবার পুজো ভালো কাটুক। মায়ের কাছে প্রার্থনা, উনি সবার মুখে হাসি বজায় রাখুন। এবার কোভিড মুক্ত পুজো কাটাচ্ছি। সবাই যাতে নিরাপদে থেকে, সুস্থ থেকে আনন্দে পুজো কাটাতে পারে সেটাই কামনা করব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.