DVC Worker Death: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ডিভিসির অস্থায়ী কর্মীর, বরফে মৃতদেহ রেখে সাব স্টেশনে বিক্ষোভ পরিবারের!

অভিযোগ, ডিভিসির গাফিলতিতেই মৃত্যু হয়েছে সাহেব লাল মুর্মুর। তাই তাঁদের দাবি, অবিলম্বে মৃতের পরিবারের একজকে চাকরি দিতে হবে। 

Updated By: Mar 8, 2024, 06:31 PM IST
DVC Worker Death: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ডিভিসির অস্থায়ী কর্মীর, বরফে মৃতদেহ রেখে সাব স্টেশনে বিক্ষোভ পরিবারের!

বাসুদেব চট্টোপাধ্যায়: বরফ দিয়ে মৃতদেহ গেটের বাইরে রেখে অবরোধ আত্মীদের। ডিভিসির সাব স্টেশনে কর্মরত অবস্থায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক অস্থায়ী কর্মীর মৃত্যুর ঘটনা ঘিরে উত্তেজনা। ঘটনার প্রতিবাদে আসানসোলের ডিভিসির কল্যাণেশ্বরী সাব স্টেশনের সামনে বরফ দিয়ে মৃতদেহ রেখে অবস্থান বিক্ষোভ মৃতের পরিবার ও পরিজনদের।

বৃহস্পতিবার বিকেল থেকে শুরু হয় মৃতদেহ রেখে অবস্থান বিক্ষোভ। এমনকি দেন্দুয়া কল্যাণেশ্বরী রাস্তা বাঁশ দিয়ে অবরোধও করা হয়। তাঁদের দাবি, মৃতের পরিবারের একজনকে চাকরি দিতে হবে। জানা গিয়েছে ১৫ ফেব্রুয়ারি ডিভিসির কল্যাণেশ্বরী সাব স্টেশনের অস্থায়ী কর্মী সাহেব লাল মুর্মু বিদ্যুতের খুঁটিতে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়। এরপর তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু চিকিৎসাধীন অবস্থাতেই ৭ মার্চ তার মৃত্যু হয়। তারপরই মৃতের পরিবার ও পরিজনেরা ডিভিসির কল্যাণেশ্বরী সাব স্টেশনের সামনে মৃতদেহ রেখে অবস্থান বিক্ষোভ বসেন।

এর পাশাপাশি দেন্দুয়া কল্যাণেশ্বরী রাস্তাও বাঁশের ব্যারিকেড করে অবরোধ করা হয়। তাঁদের অভিযোগ, ডিভিসির গাফিলতিতেই মৃত্যু হয়েছে সাহেব লাল মুর্মুর। তাই তাঁদের দাবি, অবিলম্বে মৃতের পরিবারের একজকে চাকরি দিতে হবে। দাবি না মানলে এইভাবেই মৃতদেহে রেখে আন্দোলন চালিয়ে যাবেন তাঁরা। এমনটাই জানিয়েছেন বিক্ষোভকারীরা। যদিও এই প্রসঙ্গে ডিভিসির কল্যাণেশ্বরী সাব স্টেশন কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন, Bankura: গোমূত্র দিয়ে চাষেই ফলছে সোনার ফসল! ব্যাপক লাভ কৃষকদের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Tags:
.