পিএনবি আর্থিক দুর্নীতিকাণ্ডের তল্লাশি দুর্গাপুরে, নীরবের আত্মীয়ের গয়নার দোকানে ইডি হানা

এই দুর্নীতিকাণ্ডে কেন্দ্রে শুরু হয়েছে শাসক-বিরোধী তরজা। কংগ্রেসের অভিযোগ, শাসকদলের সঙ্গে নিবিড় যোগ রয়েছে নীরব মোদীর। সেই যোগকে কাজে লাগিয়েই এতবড় দুর্নীতি সংগঠিত হয়েছে।

Updated By: Feb 17, 2018, 04:17 PM IST
পিএনবি আর্থিক দুর্নীতিকাণ্ডের তল্লাশি দুর্গাপুরে, নীরবের আত্মীয়ের গয়নার দোকানে ইডি হানা
চলছে তল্লাশি

নিজস্ব প্রতিবেদন : পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক আর্থিক দুর্নীতিকাণ্ডের প্রভাব এবার এসে পড়ল এরাজ্যে। দুর্গাপুরের নীবর মোদীর মামার গয়নার দোকান গীতাঞ্জলি জুয়েলসে ইডি হানা। শনিবার সকাল ১১টা থেকে সেখানে শুরু হয়েছে তল্লাশি। খতিয়ে দেখা হচ্ছে কেনা-বেচার প্রতিটি নথি।

জান গেছে, শুক্রবার রাতে দোকান বন্ধের পর ইডির আধিকারিকরা সেটিকে সিল করে দেন। শনিবার সকালে দোকান মালিককে সঙ্গে নিয়ে তালা খুলে শুরু হয় তল্লাশি। আয়-ব্যয়ের প্রতিটি বিষয় খতিয়ে দেখেন তদন্তকারী। তবে গোয়েন্দারা সেখান থেকে এখনই কিছু বাজেয়াপ্ত করেননি বলে খবর।

আরও পড়ুন- পিএনবি দুর্নীতিকাণ্ডে শুরু ধরপাকড়, গ্রেফতার প্রাক্তন ডেপুটি ম্যানেজার-সহ ৩

১১,৪০০ কোটি টাকার পিএনবি আর্থিক দুর্নীতিকাণ্ডে ইতিমধ্যেই   গ্রেফতার করা হয়েছে ব্যাঙ্কের প্রাক্তন ডেপুটি ম্যানেজার গোকুলনাথ শেট্টি। তাঁর সঙ্গে ব্যাঙ্কের আরও ১ আধিকারিক মনোজ খারাত ও নীরব মোদীর সংস্থার স্বীকৃত সইয়ের অধিকারিক হেমন্ত ভাটকে এই দুর্নীতিকাণ্ডে গ্রেফতার করা হয়েছে।

 

এদিকে, এই দুর্নীতিকাণ্ডে কেন্দ্রে শুরু হয়েছে শাসক-বিরোধী তরজা। কংগ্রেসের অভিযোগ, শাসকদলের সঙ্গে নিবিড় যোগ রয়েছে নীরব মোদীর। সেই যোগকে কাজে লাগিয়েই এতবড় দুর্নীতি সংগঠিত হয়েছে। অন্যদিকে বিজেপির পাল্টা দাবি, কংগ্রেসের প্রথম সারির ৪ নেতার সঙ্গে যোগ রয়েছে নীরবের।