Arpita Mukherjee, SSC Scam: ফের উদ্ধার 'কুবেরের ধন'! অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে মিলল টাকার পাহাড়...

Arpita Mukherjee, SSC Scam: আবাসনের দ্বাররক্ষী জানালেন, এক-দেড় সপ্তাহ আগেও আসেন অর্পিতা। তবে পার্থ চট্টোপাধ্য়ায়কে কখনও আসতে দেখেননি বলে জানালেন তিনি। 

Updated By: Jul 27, 2022, 06:55 PM IST
Arpita Mukherjee, SSC Scam: ফের উদ্ধার 'কুবেরের ধন'! অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে মিলল টাকার পাহাড়...
নিজস্ব চিত্র

বিক্রম দাস : 'কুবেরের ধন' এবার বেলঘরিয়ায়। ডায়মন্ড সিটির ফ্ল্যাটের পর এবার অর্পিতা মুখোপাধ্যায় রথতলার ক্লাবটাউনের ফ্ল্যাটে টাকার পাহাড়! উদ্ধার হওয়া বিপুল পরিমাণ টাকার অঙ্ক কোটিতে, এমনটাই জানা যাচ্ছে ইডি সূত্রে। যদিও উদ্ধার হওয়া টাকার পরিমাণ কত, তা এখনও নির্দিষ্ট করে জানায়নি ইডি। আনা হয়েছে টাকা গোনার যন্ত্র। ৫টি টাকা গোনার মেশিন আনা হয়েছে। টাকা গোনার জন্য ব্যাঙ্ককর্মীরাও আসছেন বলে জানা যাচ্ছে। ইডি সূত্রে খবর, অর্পিতা মুখোপাধ্য়ায়কে জিজ্ঞাসাবাদ করেই আরও টাকা থাকার হদিশ মেলে। সেই সূত্র ধরেই বুধবার অর্পিতা মুখোপাধ্য়ায়ের একের পর এক সম্পত্তির ঠিকানায় তল্লাশিতে নামে ইডি। যে তালিকায় ছিল বেলঘরিয়ার রথতলার এই ক্লাবটাউনের ফ্ল্যাটও। 

ক্লাবটাউনের ৮এ ফ্ল্যাটটি অর্পিতার। দ্বাররক্ষী জানালেন, মাঝেসাঝে এই ফ্ল্যাটে আসতেন অর্পিতা মুখোপাধ্য়ায়। এক-দেড় সপ্তাহ আগেও আসেন অর্পিতা। তবে পার্থ চট্টোপাধ্য়ায়কে কখনও আসতে দেখেননি বলে জানালেন তিনি। এদিন রথতলার ওই ফ্ল্যাটে তালা ভেঙে ঢোকেন ইডি আধিকারিকরা। তালাবন্ধ ছিল ফ্ল্যাটটি। তালা ভেঙে ফ্ল্যাটের অন্দরে ঢোকেন তদন্তকারী আধিকারিকরা। ফ্ল্যাটের মধ্যে থেকে উদ্ধার হয় বেশ কয়েকটি ওয়্য়ারড্রোব। মনে করা হচ্ছে, ওই ওয়্যারড্রোবে আরও 'যখের ধন' লুকানো থাকতে পারে। ভাঙা হচ্ছে সেই ওয়্যারড্রোব। প্রসঙ্গত, সূত্রের খবর, জেরায় ইডির কাছে অর্পিতা স্বীকার করেছে যে, তাঁর ফ্ল্যাটগুলিকে নাকি 'মিনি ব্যাংক'-এর মত ব্যবহার করতেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়। 

বুধবার সকালে রথতলার ওই আবাসনে যায় ইডি। সঙ্গে যায় সেনাবাহিনী। বিকেলের দিকে আবাসনের নিরাপত্তা বাড়ানো হয়। সঙ্গে ইডির আধিকারিকদের আরও বেশ কয়েকটি গাড়িও সেখানে যায়। এছাড়া বেলঘরিয়ার নবাব আব্দুল লতিফ স্ট্রিটে দেওয়ান পাড়ায় অর্পিতা মুখোপাধ্যায়ের পৈতৃক বাড়িতেও এদিন যান ইডির তদন্তকারীরা। তিনটে গাড়ি নিয়ে ওই বাড়িতে যান তাঁরা। প্রথমে ধৃতের মায়ের সঙ্গে আধিকারিকদের কথা কাটাকাটি হয়। তিনি ইডিকে ঢুকতে দিতে চাননি। পরে মহিলাকে বোঝানোর চেষ্টা করেন আধিকারিকরা। এরপর অফিসারদের ভিতরে ঢুকতে দেন মহিলা।

প্রসঙ্গত, ২২ জুলাই বিকেলে অর্পিতা মুখোপাধ্যায়ের ডায়মন্ড সিটি সাউথের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বিপুল অঙ্কের টাকা। নগদ ২১ কোটি ৯০ লাখ, ৫৪ লাখের গয়না, ৫৮ লাখ টাকার বৈদেশিক মুদ্রা ও ২২টি মোবাইল উদ্ধার হয়। টানা প্রায় ২৭ ঘণ্টা জেরার পর, পরদিন ২৩ জুলাই গ্রেফতার হন প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্প মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সেদিনই সন্ধ্যায় গ্রেফতার করা হয় অর্পিতা মুখোপাধ্যায়কেও।

আরও পড়ুন, Arpita Mukherjee, SSC Scam: বিপুল পরিমাণ টাকা নিয়ে কী করতেন পার্থ-অর্পিতা? বাগুইআটির ফ্ল্যাটে মিলল সূত্র!

ED Arrested Arpita Mukherjee, SSC Scam: অর্পিতার ৩ সংস্থায় জয়েন্ট ডিরেক্টর 'রহস্যময়' কল্যাণ ধর! কে সে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.