পারিবারিক বিবাদ, দাদাকে খুনের অভিযোগ

গড়বেতার ধবনি গ্রামের বাসিন্দা বৈদ্যনাথ ও পশুপতি দুই ভাই। পারিবারিক সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের বিবাদ দীর্ঘদিনের।

Updated By: Feb 20, 2019, 01:50 PM IST
পারিবারিক বিবাদ, দাদাকে খুনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন:  পারিবারিক বিবাদ, দুই ভাইয়ের মারপিট। তারপরই ঘরের ভিতর থেকে উদ্ধার দাদা দেহ। পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় এক  যুবকের অস্বাভাবিক মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।  তাঁকে খুন করা হল, নাকি ভাইয়ের সঙ্গে ঝগড়ার পর মানসিক অবসাদে আত্মহত্যা করলেন ওই যুবক,  তা  ভাবাচ্ছে পুলিসকে। মৃতের নাম বৈদ্যনাথ হেমব্রম।

আরও পড়ুন: পুলিসের কাছে ‘পুলিস’ পরিচয় দিয়েই হম্বিতম্বি, নিউটাউনে ধৃত ৫

গড়বেতার ধবনি গ্রামের বাসিন্দা বৈদ্যনাথ ও পশুপতি দুই ভাই। পারিবারিক সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের বিবাদ দীর্ঘদিনের।  সোমবার রাতে ফের ঝগড়া হয় দুই ভাইয়ের।  রোজকার ঘটনা ভেবে প্রথমে বিশেষ আমল দেননি প্রতিবেশীরাও। পরে বৈদ্যনাথের আর্তনাদ শুনে ছুটে যান প্রতিবেশীরা।

আরও পড়ুন:  মামলা থেকে সরে দাঁড়ালেন বিচারপতি, সুপ্রিম কোর্টে পিছিয়ে গেল রাজীব-মামলার শুনানি

যদিও ততক্ষণে ঘর থেকে বেরিয়ে যান পশুপতি হেমব্রম। ঘরে মধ্যে অচৈতন্য অবস্থায় বৈদ্যনাথকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে, চিকিত্সকরা তাঁকে মৃত বলে জানিয়ে দেন। 

আরও পড়ুন, বাহিনীর কল্যাণে ৩ মাসের বেতন দান করলেন অভিষেক, লিখলেন মর্মস্পর্শী চিঠি

কীভাবে বৈদ্যনাথের মৃত্যু হল, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। তাঁকে খুন করা হয়েছে, নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্টের পরই জানা যাবে। তবে প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতে ভাই পশুপতিকে আটক করেছে পুলিস।  বৈদ্যনাথ হেমব্রমের পরিবারের পক্ষ থেকে গড়বেতা থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

.