Bengal Safari Park: দিনভর গেট আটকে বিক্ষোভ কর্মীদের, বিপাকে পর্যটকরা

দিল্লি, রাজস্থান-সহ বিভিন্ন জায়গায় থেকে এসেছিলেন পর্যটকরা। পার্ক না ঢুকেই ফিরে যেতে হল তাঁদের।

Updated By: May 25, 2022, 07:26 PM IST
Bengal Safari Park:  দিনভর গেট আটকে বিক্ষোভ কর্মীদের, বিপাকে পর্যটকরা

নারায়ণ সিংহরায়: বারবার কেন কাজের জায়গা বদলে দেওয়া হচ্ছে? শিলিগুড়ি সাফারি পার্ক কর্তৃপক্ষের বিরুদ্ধে এবার আন্দোলনে নামলেন কর্মীরা। দিনভর গেট আটকে চলল বিক্ষোভ। পার্কে ঢুকতে পারলেন না পর্যটকরা।

২০১৫ সালে শিলিগুড়ি শহরের অদূরেই তৈরি করা হয় এই বেঙ্গল সাফারি পার্ক। পর্যটকদের কাছে পার্কটির অত্যন্ত জনপ্রিয়। দার্জিলিং-এ যাঁরা বেড়াতে আসেন, তাঁদের বেশিরভাগই বেঙ্গল সাফারি পার্কেও ঘুরে যান। পার্কে কর্মী সংখ্যা দেড়শোরও বেশি। অভিযোগ, নিজের খেয়ালখুশি মতো কর্মীদের কাজের জায়গা পরিবর্তন করে কর্তৃপক্ষ। দীর্ঘদিন ধরে তাঁরা যে কাজ করছেন, সেই কাজের বদলে অন্য কাজ করতে বলা হচ্ছে।

আরও পড়ুন: Malda: 'ঘরে ঢুকে দেখি পেটের মধ্যে ছুরি ঢোকানো!' স্ত্রীকে কুপিয়ে খুনের পর আত্মসমর্পণ স্বামীর

কেন? এদিন বেঁকে বসেন বেঙ্গল সাফারি পার্কে কর্মীরা। শুধু তাই নয়, সকাল থেকে পার্কের মূল গেট বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। বিক্ষোভরক এক কর্মীর দাবি, '২০১৫ সাল থেকে এখানে কাজ করছি। আগে কখনও এই সমস্যা হয়নি। এতদিন যত আধিকারিক এসেছেন, কেউ কাজের জায়গা পরিবর্তন করেননি। কিন্তু নতুন ডিরেক্ট আসার পর থেকে রোজই কাজের জায়দা পরিবর্তন করা হচ্ছে। যেখানে খুশি. সেখানে কাজ পাঠিয়ে দেওয়া হচ্ছে'। অবিলম্বের পার্কের আধিকারিকদের বদলির দাবি তুলেছেন কর্মীরা।

আরও পড়ুন: Acid Attack: পরকীয়ায় বাধা, স্ত্রীকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে খুনের চেষ্টা সিভিক পুলিসকর্মী স্বামীর

এদিকে বেঙ্গল সাফারি পার্কে কর্মী বিক্ষোভের জেরে চরম হয়রানি শিকার হন পর্যটকরা। এদিন দিল্লি, রাজস্থান-সহ বিভিন্ন জায়গায় থেকে পর্যটকরা এসেছিলেন। আগে থেকে অনেকেরই টিকিটও কাটা ছিল। কিন্তু শেষপর্যন্ত পার্কে না ঢুকে ফিরে যেতে হয় তাঁদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.