Malda: 'ঘরে ঢুকে দেখি পেটের মধ্যে ছুরি ঢোকানো!' স্ত্রীকে কুপিয়ে খুনের পর আত্মসমর্পণ স্বামীর

প্রায়শই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত। বুধবার দুপুরে তাদের মধ্যে অশান্তি চরমে ওঠে।

Updated By: May 25, 2022, 06:55 PM IST
Malda: 'ঘরে ঢুকে দেখি পেটের মধ্যে ছুরি ঢোকানো!' স্ত্রীকে কুপিয়ে খুনের পর আত্মসমর্পণ স্বামীর
নিজস্ব চিত্র

রণজয় সিংহ: দাম্পত্য অশান্তির জেরে স্ত্রীকে চাকু দিয়ে কোপানোর (Knife Attack) অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। হাসপাতালে মৃত্যু (Murder) স্ত্রীর। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) চাঁচল থানার কান্ডারন এলাকায়। ঘটনার পর অভিযুক্ত  স্বামী চাঁচল থানায় আত্মসমর্পণ করে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম মীরা সিং প্রামানিক (৩৭)। প্রায়শই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত। বুধবার দুপুরে তাদের মধ্যে অশান্তি চরমে ওঠে। তখনই ধারালো ছুরি দিয়ে স্ত্রীকে একাধিকবার কোপানো হয় বলে অভিযোগ। ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই গৃহবধূ। গুরুতর জখম অবস্থায় তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে সামসি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করে দেওয়া হয়। 

কিন্তু শেষরক্ষা হয়নি। মালদা মেডিকেল হাসপাতালে ঢোকার মুখেই মৃত্যু হয় ওই গৃহবধূর। এই ঘটনার পর অভিযুক্ত স্বামী রাজেশ প্রামাণিক চাঁচল থানার পুলিসের কাছে গিয়ে আত্মসমর্পণ করে। কী কারণে এই নির্মম হত্যা? নিছকই পারিবারিক অশান্তি না এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে? তার তদন্ত শুরু করেছে পুলিস। ওদিকে ওই গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসা টোটোচালক জানান, "আমি বাড়ি গিয়ে দেখি ওই গৃহবধূর পেটে ছুরি ঢুকানো রয়েছে।"

চাঁচল থানার আইসি সুকুমার ঘোষ এই ঘটনায় বলেন,অভিযুক্ত স্বামী রাজেশ প্রামাণিক থানায় আত্মসমর্পণ করেছে। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদের জেরেই এই ঘটনা বলে প্রাথমিক অনুমান পুলিসের।

আরও পড়ুন, Madhyamik Candidate Suicide: 'প্রথম হতে পারব না', পরিবারের সম্মান 'বাঁচাতে' আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী

Acid Attack: পরকীয়ায় বাধা, স্ত্রীকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে খুনের চেষ্টা সিভিক পুলিসকর্মী স্বামীর

Malda: নতুন বন্দুক কিনে দেখাতে গিয়ে বিপত্তি, দেওরের হাতে গুলিবিদ্ধ বৌদি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.