রাজ্যে ফের গ্রেফতার ভুয়ো ডাক্তার

হাওড়ায় ফের ভুয়ো ডাক্তারের কীর্তি ফাঁস। ধৃত MR মল্লিক প্রেসক্রিপশনে লিখতেন, তিনি MBBS পাস। কিন্তু কোথা থেকে? এ প্রশ্নের জবাব নেই। হাওড়া-হুগলির বেশ কয়েকটি নার্সিংহোমের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

Updated By: Jun 8, 2017, 11:39 PM IST
রাজ্যে ফের গ্রেফতার ভুয়ো ডাক্তার
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : হাওড়ায় ফের ভুয়ো ডাক্তারের কীর্তি ফাঁস। ধৃত MR মল্লিক প্রেসক্রিপশনে লিখতেন, তিনি MBBS পাস। কিন্তু কোথা থেকে? এ প্রশ্নের জবাব নেই। হাওড়া-হুগলির বেশ কয়েকটি নার্সিংহোমের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

মতিয়ার রহমান মল্লিক। পেশায় ডাক্তার। অন্তত এতদিন তাই বলতেন। জগত্‍বল্লভপুরে চেম্বার ঠাসা ওষুধে। পসার কম নয়। হাওড়া-হুগলির একাধিক নার্সিংহোমের সঙ্গে যুক্ত তিনি। প্রেসক্রিপশনে বড় বড় হরফে তার প্রমাণ রেখেছেন। নিজেকে দাবি করেন MBBS পাস। রেজিস্ট্রেশন নম্বরটিও লিখে রেখেছেন। কিন্তু, এতকিছুর পরও টিকল না জারিজুরি।

আরও পড়ুন- জাল ডাক্তারের পর এবার জাল উকিল

স্থানীয়দের গোয়েন্দাগিরিই ধরিয়ে দিল এই ভুয়ো ডাক্তারকে। তারপর...? কাচুমাচু মুখ। যেন কথা সরে না। কোথা থেকে পড়েছেন ডাক্তারি? ঠিকঠাক জবাব নেই এ প্রশ্নেরও।  

তদন্তে উঠে এসেছে, মতিয়ার রহমান মল্লিক যে রেজিস্ট্রেশন নম্বরটি দিয়েছেন তা আসলে তাঁর নিজের নয়। অভিযোগ, এক মহিলা চিকিত্‍সকের রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করতেন তিনি। রাজ্যের বাইরের একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে আয়ুর্বেদ পাস করেন এম আর মল্লিক। সেই সার্টিফিকেটটিও আসল কিনা এনিয়ে সন্দেহ রয়েছে।

এদিন ধৃতকে আদালতে তোলার সময় বিক্ষোভ দেখায় কংগ্রেস। ভুয়ো ডাক্তারের ওপর কার্যত চড়াও হয় বিক্ষোভকারীরা। স্লোগান ওঠে, দৃষ্টান্তমূলক শাস্তির। আদালত ধৃতের পাঁচ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে।

.