বাইরে থেকে আটকে দিয়ে ঘরে আগুন! চাকুলিয়ায় অগ্নিদগ্ধ গোটা পরিবার

পরিবারের অভিযোগ, মঙ্গলবার রাতে কেউ বা কারা তাঁদের বাইরে থেকে আটকে দেয়। তারপর ঘরে আগুন লাগিয়ে দেয়।

Updated By: Nov 6, 2019, 05:03 PM IST
বাইরে থেকে আটকে দিয়ে ঘরে আগুন! চাকুলিয়ায় অগ্নিদগ্ধ গোটা পরিবার

নিজস্ব প্রতিবেদন : বাইরে থেকে আটকে দিয়ে ঘরের মধ্যে গোটা পরিবাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগে চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের চাকুলিয়ায়। ভয়ঙ্কর এই ঘটনায় প্রাণ হারিয়েছেন একজন। আহত হয়েছেন ২ মহিলা। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন চাকুলিয়ার বিধায়ক আলি ইমরান রমজ ওরফে ভিক্টর। কেউ ষড়যন্ত্র করে ওই পরিবারকে মেরে ফেলার চেষ্টা করেছিল বলে অভিযো করেছেন তিনি।

উত্তর দিনাজপুরের চাকুলিয়ার নিজামপুর-২ গ্রাম পঞ্চায়েত খোসরা এলাকার বাসিন্দা ছিলেন আইনুল হক। স্ত্রী, মেয়েকে নিয়ে সংসার। পরিবারের অভিযোগ, মঙ্গলবার রাতে কেউ বা কারা তাঁদের বাইরে থেকে আটকে দেয়। তারপর ঘরে আগুন লাগিয়ে দেয়। ঘরের মধ্যে বন্দি অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে মৃ্ত্যু হয় আইনুল হকের। মৃতের বয়স ৬০ বছর। গুরুতর জখম হয়েছেন আইনুলের  স্ত্রী ও মেয়ে।

আরও পড়ুন, 'জল খাচ্ছে তুলসি গাছ', ভাইরাল ভিডিয়োর পুরোটাই গুজব

আহতদের উদ্ধার করে প্রথমে কিষাণগঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁদের শারীরিক অবস্থার অবনতি হলে অগ্নিদগ্ধ দুই মহিলাকে বিহারের পূর্ণিয়াতে স্থানান্তরিত করা হয়। ঘটনার খবর পেয়ে ছুটে আসে চাকুলিয়া থানা ও কানকি ফাঁড়ির পুলিস। পুলিস এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মর্গে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

.