Burdwan: ধর্ষণের অভিযোগে গ্রেফতার ইউটিউব খ্যাত ধর্মীয় বক্তা গোবিন্দবল্লভ শাস্ত্রী!

Burdwan: মানসিকভাবে এতটাই বিপর্যস্ত হয়ে পড়েছিলেন যে, আত্মহত্য়ার করার চেষ্টা করেন ওই তরুণী। কিন্তু ভাগ্যক্রমে বেঁচে যান তিনি। ওই তরুণীর দাবি, টাকার বিনিময়ে বিষয়টি মিটিয়ে নিতে বলেছিলেন অভিযুক্ত। এমনকী, হুমকিও দিয়েছিলেন তাঁর স্ত্রীও! 

Updated By: Oct 24, 2024, 09:46 PM IST
Burdwan: ধর্ষণের অভিযোগে গ্রেফতার ইউটিউব খ্যাত ধর্মীয় বক্তা গোবিন্দবল্লভ শাস্ত্রী!

সন্দীপ ঘোষ চৌধুরী: দীক্ষা ও ধর্মীয় পাঠের নামে তরুণীকে ধর্ষণ! গ্রেফতার ইউটিউব খ্যাত ধর্মীয় বক্তা গোবিন্দবল্লভ শাস্ত্রী। ধৃতকে ৭ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত।

আরও পড়ুন:  Siliguri Incident: মানসিক ভারসাম্যহীন, তাতে কী! মেয়েকে লাগাতার... গ্রেফতার সত্‍ বাবা

পুলিস সূত্রে খবর, গোবিন্দবল্লভের বাড়ি বৃন্দাবনে। ইউটিউবের দৌলতে ধর্মীয় বক্তা হিসেবে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। নির্যাতিতার দাবি, ইউটিউবে ভিডিয়ো দেখেই গোবিন্দবল্লভের প্রতি আকৃষ্ট হন তিনি। তাঁর কাছ থেকে দীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নেন। এরপর বীরভূমে একটি অনুষ্ঠানে প্রথম দেখা হয় তাঁদের।

অভিযোগ, ওই তরুণীকে দীক্ষা দেওয়ার নামে বারবার ধর্ষণ করেছেন গোবিন্দবল্লভ। মানসিকভাবে এতটাই বিপর্যস্ত হয়ে পড়েছিলেন যে, আত্মহত্য়ার করার চেষ্টা করেন ওই তরুণী। কিন্তু ভাগ্যক্রমে বেঁচে যান তিনি। ওই তরুণীর দাবি, টাকার বিনিময়ে বিষয়টি মিটিয়ে নিতে বলেছিলেন অভিযুক্ত। এমনকী, হুমকিও দিয়েছিলেন তাঁর স্ত্রীও! শেষপর্যন্ত ২০ জুলাই মঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতেই গোবিন্দবল্লভ শাস্ত্রীকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন:  North 24 Pargana: মেয়ে ৬ মাসের অন্তঃসত্ত্বা! নাবালিকাকে ভয় দেখিয়ে ধর্ষণের পর ধর্ষণ এক সন্তানের বাবার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.