Howrah: মেয়ের বিরুদ্ধে চুরির অভিযোগ, বাবা-মাকে ডেকে মাথার চুল কেটে করা হল বাড়িছাড়া

Howrah: হাওড়ার পুলিস কমিশনার প্রবীণ কুমার ত্রিপাঠি জানিয়েছেন এফআইআর-এ নাম থাকা আবুল হাসান লস্কর, ঈশা লস্কর ও শ্যাম লস্করকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে

Updated By: Jul 17, 2024, 04:57 PM IST
Howrah: মেয়ের বিরুদ্ধে চুরির অভিযোগ, বাবা-মাকে ডেকে মাথার চুল কেটে করা হল বাড়িছাড়া

দেবব্রত ঘোষ: চুরির অভিযোগ মেয়ের বিরুদ্ধে। বিচার হল তালিবানি কায়দায়। অভিযুক্ত মেয়ের বাবা-মা-ভাইকে ডেকে করা হল নির্মম অত্যাচার। একেবারে তালিবানি কায়দায় কেটে নেওয়া হল চুল। ঘটনাটি ঘটেছে হাওড়ার ডোমজুড়ের উত্তর কলোড়াতে।

আরও পড়ুন-দ্বাদশ শ্রেণি পাস করলেই মিলবে মাসে ৬০০০ টাকা! বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর...

পুলিস সূত্রে খবর, আক্রান্ত পরিবারের এক মেয়ে প্রতিবেশী এক ব্যবসায়ীর বাড়িতে পরিচারিকার কাজ করতেন। দিন ২৫ আগে মেয়েটি তার প্রেমিককে বিয়ে করে পালিয়ে যায়। এরপরই ব্যবসায়ীর পরিবার মনে করে যে পালিয়ে যাওয়ার সময় মেয়েটি ২০ লক্ষ টাকা নিয়ে পালিয়ে গিয়েছে। এরপরই মেয়েটির বাবা, মা এবং দাদাকে তাদের কারখানায় ডেকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। একই সঙ্গে তাদের ওই কারখানায় আটকে রাখা হয়। তাদের তিন জনের মাথার চুল কেটে নেওয়া হয় বলে অভিযোগ। সেই দৃশ্য মোবাইল ফোনে রেকর্ডিং করা হয়। দিন কয়েক আগে সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

আক্রান্ত পরিবারের অভিযোগ শুধু মারধর করা নয় তাদের বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়। গ্রামছাড়া করে দেওয়া হয়। গ্রামে ঢুকলে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। হুমকির কারণে ওই পরিবার ঘটনাস্থল থেকে দশ কিলোমিটার দূরে জগদীশপুরে একটি দূর সম্পর্কের আত্মীয়র বাড়িতে আশ্রয় নেয়। সেখানে কার্যত অভুক্ত অবস্থায় দিন কাটছিল। পরে আজ জগদীশপুর পুলিস ফাঁড়ির পুলিস খবর পেয়ে ওই পরিবারকে উদ্ধার করে। পুলিস আক্রান্ত পরিবারের বয়ান রেকর্ড করে।

হাওড়ার পুলিস কমিশনার প্রবীণ কুমার ত্রিপাঠি জানিয়েছেন এফআইআর-এ নাম থাকা আবুল হাসান লস্কর, ঈশা লস্কর ও শ্যাম লস্করকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে। আরো কেউ যুক্ত থাকলে ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত পরিবারের এক সদস্য সেলিম লস্কর জানান চুরির ঘটনা ঘটেছিলো। তারা নিজেরা শাসন করে মিটিয়ে নিতে চেয়েছিলেন।

অন্যদিকে, অভিযুক্ত তরুণীর মা বলেন, মেয়ে অন্যায় করছে বলে আমাদের ডেকেছিল। আমাদের বলার সুযোগই দিচ্ছিল না। আমাদের ডেকে মারধর করল, চুল কেটে দিল। ভিডিয়ো করা হচ্ছিল। আমাদের লজ্জা লাগে না! মাঠভর্তি লোক। আমার স্বামীকে চড়া মারা হয়েছে। চুল কটে নেওয়া হয়েছে। এলাকায় দেখতে পেলেই আমাদের মারবে বলেছে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.