Hooghly: রথ দেখতে বেরিয়ে রাতে বাড়ি ফেরেনি কিশোর, বাবা গিয়ে 'চরম অবস্থায়' দেখতে পেল ছেলেকে!

বাবা দেখেন, অর্পণের তিন বন্ধু অটো করে বাড়ি ফিরছে। তিনি তাদের জিজ্ঞাসা করেন, অর্পণ কোথায়? বন্ধুরা কোনও সদুত্তর দিতে পারেনি। 

Updated By: Jul 17, 2024, 03:42 PM IST
Hooghly: রথ দেখতে বেরিয়ে রাতে বাড়ি ফেরেনি কিশোর, বাবা গিয়ে 'চরম অবস্থায়' দেখতে পেল ছেলেকে!

বিধান সরকার: রথ দেখতে বেরিয়ে রহস্যমৃত্যু স্কুলছাত্রের! পরিবারের অভিযোগ খুন করা হয়েছে ওই স্কুলছাত্রকে। যদিও, পুলিসের প্রাথমিক অনুমান দুর্ঘটনাতেই মৃত্যু হয়েছে ওই স্কুলপড়ুয়ার। মৃতের নাম অর্পণ পন্ডিত। বয়স ১৫ বছর। হুগলির পান্ডুয়ার খন্যানে পন্ডিত পাড়ার বাসিন্দা ধনঞ্জয় পন্ডিতের ছেলে অর্পণ পন্ডিত। ইটাচুনা শ্রী নারায়ণ ইনস্টিটিউশনে নবম শ্রেণিতে পড়ত অর্পণ।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকালে উলটো রথ দেখতে বন্ধুদের সঙ্গে মগড়ার হোয়েরায় গিয়েছিল অর্পণ। কিন্তু রাত হয়ে গেলেও আর বাড়ি ফেরেনি সে। ছেলেকে খুঁজতে বেরিয়ে খন্যান চৌমাথায় দাঁড়িয়ে ছিলেন বাবা ধনঞ্জয় পন্ডিত। তিনি দেখেন, অর্পণের তিন বন্ধু অটো করে বাড়ি ফিরছে। তিনি তাদের জিজ্ঞাসা করেন, অর্পণ কোথায়? কিন্তু বন্ধুরা কোনও সদুত্তর দিতে পারেনি বলে দাবি অর্পণের বাবা। তখনই বন্ধুদের নিয়ে তিনি মগড়া থানায় যান। থানায় গিয়ে জানতে পারেন যে, পুলিস এক কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করে মগড়া হাসপাতালে নিয়ে গিয়েছে। সেখানে গিয়ে ছেলেকে দেখতে পান ধনঞ্জয় পন্ডিত। কিন্তু অর্পণের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মগড়া থেকে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে পাঠানো হয়। সেখানেই মৃত্যু হয় ওই স্কুলছাত্রের।

এই ঘটনায় মৃত ছাত্রের বাবা ধনঞ্জয় পন্ডিত অভিযোগ করেছেন, তাঁর ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে। এই ঘটনার জন্য তার বন্ধুরাই দায়ী। অর্পণের দিদি পূজা ধারা বলেন, "আমার ভাই প্রতিবন্ধী। তাকে এভাবে নিয়ে গিয়ে মেরে ফেলা হয়েছে। দোষীদের শাস্তি চাই।" ওদিকে অর্পণের বন্ধুর মা দাবি করেছেন, তাঁর ছেলে প্যান্ডেলে কাজ করে। কাজ থেকে ফিরে প্রতিদিনই বিকালে বাইক নিয়ে বেরয়। গতকাল কোথায় গিয়েছিল, কিছু বলে যায়নি। তারপর রাতে শুনতে পাই এই ঘটনা। অর্পণ তাঁর ছেলের বাইকের চাবি নিয়ে বলেছিল, ঘুরে আসি। অর্পণের আরেক বন্ধুর দাদা বলেন, গতকাল ওরা হোয়েরায় রথ দেখতে গিয়েছিল। তারপর যখন অর্পণকে খুঁজে পাওয়া যাচ্ছিল না, তখন ভাই অন্য বন্ধুদের সঙ্গে মগরা থানায় গিয়ে খোঁজখবর করে।

ইতিমধ্যেই এই ঘটনায় তিন বন্ধুকে থানায় জিজ্ঞাসবাদ করছে মগড়া থানার পুলিস। পুলিসের প্রাথমিক অনুমান, জিটি রোডের উপর বাইক চালাতে গিয়েই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অর্পণের। মৃতদেহের ময়নাতদন্তের পরই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিস

আরও পড়ুন, Soumitra Khan | Arjun Singh: ভোটের পর প্রথম বৈঠকেই 'বেসুরো' সৌমিত্র-অর্জুন! সুকান্তর কটাক্ষ, 'মমতা CPIM-র ছাত্রী'...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.