আধারে আঁধার! একই নম্বর বাবা ও ছেলের

আধার কার্ড হাতে না পাওয়ায় গুরুতর সমস্যার মধ্যে পড়েছেন বিশ্বজিত্। অভিযোগ, ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে বেতন তুলতে পারছেন না তিনি।

Updated By: Jan 20, 2018, 12:31 PM IST
আধারে আঁধার! একই নম্বর বাবা ও ছেলের

নিজস্ব প্রতিবেদন : আধার নিয়ে বিড়ম্বনার যেন কোনও শেষ নেই। এই কদিন আগেই বারাসতের এক প্রৌঢ় অভিযোগ করেছিলেন ৫ বছরে মোট ৮ বার আবেদনের পরেও এখনও পর্যন্ত তাঁর হাতে আধার কার্ড আসেনি। এবার বাবা ও ছেলের একই আধার নম্বর হওয়ার অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরের এগরায়।

এগরা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিশ্বজিত্ নায়ক পেশায় মোবাইল টাওয়ার কর্মী। ২০১৩ সালে বিশ্বজিতের বাড়ির সবাই-ই আধার কার্ডের জন্য নাম নথিভুক্ত করান। কয়েক মাস পর বাড়ির সবার আধার কার্ড চলে এলেও, বিশ্বজিত্ নায়েকের কার্ডটি আসেনি।

আরও পড়ুন, হোটেলে রাত্রিযাপনে জোড়া লাগল 'ভেঙে যাওয়া' দাম্পত্য

এর কয়েকদিন পর পুরসভায় গিয়ে খোঁজ নিয়ে তিনি জানতে পারেন তাঁর আধার কার্ড হয়ে গেছে। কিন্তু একটা সমস্যা দেখা দিয়েছে। তাঁর বাবার আধার নম্বর ও বিশ্বজিত্ নায়েকের আধার নম্বর একই। যার ফলে এখনও নিজের আধার কার্ডটি তুলতে পারেননি বিশ্বজিত্ নায়েক।

আরও পড়ুন, 'দোকান ভাঙা হবে', ভয়ে রাহুল সিনহাকে চা দিতে অস্বীকার দোকানদারের

এদিকে আধার কার্ড হাতে না পাওয়ায় গুরুতর সমস্যার মধ্যে পড়েছেন বিশ্বজিত্। অভিযোগ, ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে বেতন তুলতে পারছেন না তিনি। আরও অভিযোগ, সংশ্লিষ্ট দফতরে বার বার ছুটেও সমস্যার কোনও সমাধান হয়নি।

.