Siliguri: CPM নেতা জীবেশ সরকার 'জমি মাফিয়া', থানায় অভিযোগ দায়ের

পাল্টা চক্রান্তের অভিযোগ সরব বামেরা।

Updated By: May 3, 2022, 05:59 PM IST
Siliguri:  CPM নেতা জীবেশ সরকার 'জমি মাফিয়া', থানায় অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদন:  দলের প্রবীণ নেতা জীবেশ সরকার জমি মাফিয়া! থানায় যখন FIR দায়ের করা হল, তখন পাল্টা চক্রান্তের অভিযোগ সরব সিপিএম (CPM)। শিলিগুড়ির পুলিস কমিশনারের সঙ্গে দেখা করল পাঁচ সদস্যের প্রতিনিধি দল। জেলা সম্পাদক সুমন পাঠকের দাবি, 'এটা চক্রান্ত, বদনাম করার অপচেষ্টা। এই ঘটনায় শাসকদল ও বিরোধীদের যোগ থাকতে পারে'।

জানা গিয়েছে, শিলিগুড়ি শহরের ৩২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অংশুমান বিশ্বাস। প্রবীণ সিপিএম নেতা জীবেশ সরকারকে জমি মাফিয়া হিসেবে উল্লেখ করে এনজেপি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। অংশুমানের দাবি, শিলিগুড়ি শহর ও লাগোয়া এলাকায় বহু জমি বেআইনিভাবে দখল করে রেখেছেন বাম নেতা। এমনকী, বিক্রিও করে দিয়েছেন!

আরও পড়ুন: 'CBI এলেই অসুস্থ অনুব্রত মন্ডল', বেফাঁস মদন

এদিকে অভিযুক্ত জীবেশ সরকারকে 'অত্যন্ত ভালো মানুষ' বলে মন্তব্য করেছেন তৃণমূলের দার্জিলিং জেলা সভাপতি অলোক সরকার। তাঁর দাবি, 'সিপিএম দল ক্ষয়িষ্ণু। তৃণমূল প্রতিহিংসার রাজনীতি করে না'। এ বিষয়ে অবশ্য অভিযুক্ত বাম নেতার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। মুখ কুলুপ এঁটেছেন অভিযোগকারীও। 

আরও পড়ুন: ইদে ঘোরার আনন্দ বদলে গেল বিষাদে, মর্মান্তিক পরিণতি নাবালকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.