close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বাপের বেটা হলে মমতার সামনে বলল না কেন? অর্জুনকে প্রশ্ন ফিরহাদের

বিজেপিতে যোগ দিয়েই অর্জুন দাবি করেছেন, দেশহিতকে ব্রাত্য করে ভোটের রাজনীতি করছেন মমতা। 

Updated: Mar 14, 2019, 08:44 PM IST
বাপের বেটা হলে মমতার সামনে বলল না কেন? অর্জুনকে প্রশ্ন ফিরহাদের

নিজস্ব প্রতিবেদন: টিকিট পায়নি বলেই অর্জুন সিং বিজেপিতে যোগদান করেছে বলে দাবি করলেন ফিরহাদ হাকিম। তাঁর কথায়,''এমন  লোভী, নীতিহীনকে ক্ষমা করবে না জনগণ। গান্ধীবাদী রাজনীতি করার পর গান্ধীকে হত্যাকারী দলের সঙ্গে ওরা যুক্ত হল''। মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য অর্জুন সিং চার বার বিধায়ক হতে পেরেছেন বলেও মনে করিয়ে দেন ফিরহাদ হাকিম।  

ফিরহাদ হাকিম বলেন,''আমি কলকাতার মেয়র, রাজ্যের মন্ত্রী। নিজেকে কেউকেটা ভাবি না। মমতা ব্যানার্জীর আশীর্বাদ রয়েছে বলেই এখানে এসেছি''। অর্জুন সিং বিজেপির টিকিটে দাঁড়ালেও বারাকপুরে কোনও প্রভাব পড়বে না বলে স্পষ্ট করেছেন ফিরহাদ হাকিম। তাঁর কথায়, ''কোনও অসুবিধা নেই। তাঁর ছবি ছিল বলেই ৩০ হাজার ভোটে জিতেছিলেন অর্জুন। চেতলার ছেলে থেকে মেয়র হয়েছি মমতার আশীর্বাদে। মুকুল, অর্জুন কী ছিল! এটা পুরোটাই মমতার আশীর্বাদ। সেটা ভুলে গেলে চলবে না''।       

বিজেপিতে যোগ দিয়েই অর্জুন দাবি করেছেন, ''পুলওয়ামার পর পাকিস্তানে এয়ার স্ট্রাইক করেন নরেন্দ্র মোদী। অথচ ভোটের জন্য রাজনীতি করছেন মমতা। তখনই সিদ্ধান্ত নিয়ে ফেলি, আর তৃণমূল করব না''। ফিরহাদের মন্তব্য, গতকালও মমতা ব্যানার্জীর সঙ্গে কথা হয়েছিল। আমি পাশে ছিলাম। বাপের বেটা হলে তখন কেন বলল না? পুলওয়ামার কথা বলে ভাবাবেগের রাজনীতি করা হচ্ছে। জওয়ানদের পাশে আমরা। কিন্তু জওয়ানদের সঙ্গে রাজনীতি করা মোদীর সঙ্গে নেই।   

ভাটপাড়ার পুরসভার সিংহভাগ কাউন্সিলর তাঁদের সঙ্গে রয়েছে বলে দাবি করেছেন অর্জুনের অনুগামীরা। সেই দাবি উড়িয়ে ববি বলেন, ''পুরসভাগুলি আমরা পরিচালনা করি। আমাদের আদর্শে বিশ্বাস করে ওনারা পৌর প্রতিনিধি হয়েছেন''।                

আরও পড়ুন- কংগ্রেস ভেঙেছিলেন, দিদির দল ভাঙবে বিজেপি, এক যোগে আক্রমণ সোমেন-অধীরের