বুধবার থেকে নিখোঁজ, সকালে মিলল রক্তাক্ত দেহ! তীব্র চাঞ্চল্য

 মৃতদেহটি যেখানে পড়ে ছিল তার আশপাশের মাটিতে রক্তের দাগ লেগেছিল। যা দেখে প্রাথমিকভাবে গ্রামবাসীদের অনুমান, বিনোদকে খুন করা হয়েছে। মৃতের মাথায় একাধিক গভীর ক্ষতও রয়েছে। 

Updated By: Jan 19, 2023, 11:49 AM IST
বুধবার থেকে নিখোঁজ, সকালে মিলল রক্তাক্ত দেহ! তীব্র চাঞ্চল্য

মৃত্যুঞ্জয় দাস: এক ব্য়ক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য। সন্দেহ তাঁকে খুন করা হয়েছে। এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ায়। আজ সকালে বাঁকুড়ার পত্রসায়র থানার হাটকৃষ্ণনগর গ্রাম লাগোয়া কেয়াদিঘি এলাকার আলু জমিতে স্থানীয় এক ব্যাক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় আলুচাষিরা। 

সঙ্গে সঙ্গেই স্থানীয়রা খবর দেন পাত্রসায়র থানায়। খবর পেয়ে পাত্রসায়র থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছায়। নিথর রক্তাক্ত দেহটি উদ্ধার করে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে মৃতের নাম বিনোদ দলুই। বাড়ি হাটকৃষ্ণনগর গ্রামে। পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন বিনোদ। বুধবার সন্ধে থেকে নিখোঁজ ছিলেন বিনোদ। এরপরই আজ সকালে মেলে রক্তাক্ত দেহ।

জানা গিয়েছে, মৃতদেহটি যেখানে পড়ে ছিল তার আশপাশের মাটিতে রক্তের দাগ লেগেছিল। যা দেখে প্রাথমিকভাবে গ্রামবাসীদের অনুমান, বিনোদকে খুন করা হয়েছে। মৃতের মাথায় একাধিক গভীর ক্ষতও রয়েছে। তবে কে বা কারা কেন বিনোদকে খুন করল? সেই ব্যাপারে সম্পূর্ণ অন্ধকারে স্থানীয় বাসিন্দা থেকে বিনোদের পরিবার। গোটা ঘটনার দ্রুত তদন্ত করে দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন পরিবার থেকে এলাকার মানুষ।

আরও পড়ুন, Dumdum Metro: মেট্রোযাত্রীদের জন্য দারুণ খবর, দমদম-কবি সুভাষ রুটের পরিষেবায় বড়সড় পরিবর্তন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.