close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

গোরি তেরা গাঁও বড়া পেয়ারা....! ফুড ডেলিভারি বয়ের সুরে মুগ্ধ নেট-দুনিয়া

ঈশ্বরপ্রদত্ত প্রতিভা রয়েছে তাঁর। আর সঙ্গে অধ্যাবসায়। মানুষের মন জয় করতে এর থেকে বেশি আর কী চাই!

Updated: Aug 17, 2019, 08:15 PM IST
গোরি তেরা গাঁও বড়া পেয়ারা....! ফুড ডেলিভারি বয়ের সুরে মুগ্ধ নেট-দুনিয়া

নিজস্ব প্রতিবেদন : ইয়েসুদাসের গাওয়া গান। তার উপর দারুন জনপ্রিয় গান। গোরি তেরা গাঁও বড়া পেয়ারা...। কত বছর আগেকার সেই গান। কিন্তু এখনও সেই গানের বোল বা সুর কানে ভেসে আসলে অদ্ভুত এক মুগ্ধতা ছড়িয়ে পড়ে যেন! সেই জনপ্রিয় গানই এবার শোনা গেল এক আনকোড়া গায়কের গলায়। গানের জগতের নক্ষত্র নন তিনি। এমনকী, গায়ক হিসাবে তাঁকে কেউ চেনেও না। গান গাওয়াটা তাঁর পেশাও নয়। তাতে কী! ঈশ্বরপ্রদত্ত প্রতিভা রয়েছে তাঁর। আর সঙ্গে অধ্যাবসায়। মানুষের মন জয় করতে এর থেকে বেশি আর কী চাই!

আরও পড়ুন-  যেমন প্রখর স্মৃতি, তেমন দৃপ্ত উচ্চারণ! স্বাধীনতার ইতিহাস শুনিয়ে ফেসবুকে ভাইরাল অশোকনগরের খুদে

প্রাণজিত হালোই নামের সেই গায়ক পেশায় ফুড ডেলিভারি বয়। জোমাটোর হয়ে কাজ করেন তিনি। কিন্তু গানের শখ তাঁর বহু পুরনো। কাজ করতে করতে কখন যে এক মনে গুন গুন করেন! অনেক সময় প্রাণজিত নিজেই নিজের প্রতিভার কদর করেন না। কিন্তু আশেপাশে কেউ না কেউ তো থাকেন, যে বা যাঁরা তাঁর প্রতিভা লক্ষ্য করেছিলেন। ফেসবুক ইউজার অনির্বাণ চক্রবর্তী এমনই একজন। তিনিই প্রাণজিতের প্রতিভা তুলে ধরলেন। আর এখন সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এমন অনেক প্রতিভাই তো উঠে আসে। প্রাণজিতের গানের প্রতিভাও উঠে এল এভাবেই।

প্রাণজিত গায়ক হওয়ার স্বপ্ন দেখে। অনির্বাণ তাঁর এই ইচ্ছার মূল্য বোঝে। প্রতিভা রয়েছে। অথচ সঠিক সুযোগের অভাব। অনির্বাণ তাই সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রাণজিতের প্রতিভা তুলে ধরার চেষ্টা করেন। গোরি তেরা গাঁও বড়া পেয়ারা... গানে মুগ্ধতা ছড়ালেন প্রাণজিত। চিতচোর সিনেমার গান কালজয়ী। তবে সেই গান গাওয়া কিন্তু সহজ কাজ ছিল না। প্রাণজিত কঠিন কাজটাই করলেন সহজে। কারণ তিনি তো প্রতিভাবান। তাঁর সেই গানের ভিডিয়ো আপাতত ১০ হাজার লাইক পেয়েছে। সাড়ে সাত হাজার শেয়ার। প্রাণজিতের গায়ক হওয়ার স্বপ্ন পূরণ হবে? সময় দেবে সে উত্তর।