Paresh Chandra Adhikary: বাবার সঙ্গে কথা বলতে বলতেই হার্ট অ্যাটাক! প্রয়াত প্রাক্তন মন্ত্রীর চিকিৎসক-পুত্র

হাসপাতাল সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই কিডনির সমস্যার ভুগছিলেন পরেশ অধিকারীর ছেলে। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। 

Updated By: Oct 27, 2023, 07:42 PM IST
Paresh Chandra Adhikary: বাবার সঙ্গে কথা বলতে বলতেই হার্ট অ্যাটাক! প্রয়াত প্রাক্তন মন্ত্রীর চিকিৎসক-পুত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: বাড়িতে বসে তখন বাবার সঙ্গেই কথা বলছিলেন। আচমকা অসুস্থবোধ করেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পরেশ অধিকারীর ছেলে হীরকজ্যোতি অধিকারী। হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বয়স হয়েছিল মাত্র ৩০ বছর।

আরও পড়ুন:  Jalpaiguri: বাড়িতে চড়াও হয়ে প্রথমে প্রেমিককে মারধর, তারপর আত্মহত্য়ার চেষ্টা নাবালিকার!

পেশায় চিকিৎসক ছিলেন হীরকজ্যোতি। চাকরি করতেন কোচবিহারের মেখলিগঞ্জের কুচলিবাড়ি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। জেলা যুব তৃণমূলের সাধারণ সম্পাদক পদেও ছিলেন তিনি। বিভিন্ন সামাজিক কাজের সঙ্গে যুক্ত ছিলেন। ‘রেড ক্রস সোসাইটি’র মেখলিগঞ্জ মহকুমার সম্পাদক পদে ছিলেন।

পরিবার সূত্রে খবর, ঘড়িতে তখন সাড়ে দশটা। এদিন সকালে বাড়িতে বাবার সঙ্গে কথা বলতে বলতেই অসুস্থবোধ করেন হীরকজ্যোতি। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। 

হাসপাতাল সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই কিডনির সমস্যার ভুগছিলেন পরেশ অধিকারীর ছেলে। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। গত বছর নিয়োগ দুর্নীতি মামলায় হাইকোর্টের নির্দেশে চাকরি গিয়েছিল পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতার। তখন রাজ্যের মন্ত্রীর ছিলেন তিনি।

আরও পড়ুন:  Tarapith: আবির্ভাব তিথিতে তারাপীঠে ভক্তের ঢল! জানুন এই দিনটির মাহাত্ম্য, কী ছিল স্বপ্নাদেশ?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.