Gas Cylinder Blast: চা তৈরি করতে গিয়ে আগুন লেগে গেল সিলিন্ডারে, ঝলসে গেলেন স্কুলের ২ শিক্ষিকা

Gas Cylinder Blast: খবর পেয়ে ছুটে আসে দমকল। কিছুক্ষণের চেষ্টায় তাঁরা আগুন নিয়ন্ত্রণে আনেন। গ্যাস সিলিন্ডারটি বাইরে বের করে আনা হয়। গুরুতর জখম অবস্থায় ২ শিক্ষিকাকে নিয়ে যাওয়া হয় কলকাতা মেডিক্যাল কলেজে

Updated By: Jun 27, 2024, 09:38 AM IST
Gas Cylinder Blast: চা তৈরি করতে গিয়ে আগুন লেগে গেল সিলিন্ডারে, ঝলসে গেলেন স্কুলের ২ শিক্ষিকা

দেবব্রত ঘোষ: প্রাথমিক স্কুলে এলপিজি সিলিন্ডারের আগুন ঝলসে গেলেন ২ শিক্ষিকা। অনেকটাই পুড়ে গিয়েছেন প্রধান শিক্ষিকা। দুইদনকেই ভর্তি করা হয়েছে কলকাতা মেডিক্যাল কলেজে। বৃহস্পতিবার সকালে সিলিন্ডারে আগুনের ওই ঘটনা ঘটেছে হাওড়ার লিলুয়ার সারদামণি প্রাথমিক বিদ্যালয়ে।

আরও পড়ুন-জমি জবরদখলের অভিযোগে গ্রেফতার তৃণমূলের দাপুটে নেতা

পুলিস সূত্রে খবর সকালে যখন স্কুলে প্রার্থনা হচ্ছিল সেইসময় একটি বিকট শব্দ শোনা যায়। অন্যান্য শিক্ষিকারা রান্না ঘরে দৌড়ে গিয়ে দেখেন আগু লেগে গিয়েছে রান্না ঘরে। অগ্নিদগ্ধ অবস্থায় ছটফট করছেন স্কুলে প্রধান শিক্ষিকা তাপসী গোস্বামী ও সহ শিক্ষিকা এমিলি সাহা। দ্রুত তাদের রান্না ঘর থেকে উদ্ধার করেন শিক্ষিকা ও স্থানীয় মানুষজন।  যন্ত্রণায় ছটফট করতে থাকেন দুই শিক্ষিকা। খবর দেওয়া হয় দমকল ও পুলিসে।

খবর পেয়ে ছুটে আসে দমকল। কিছুক্ষণের চেষ্টায় তাঁরা আগুন নিয়ন্ত্রণে আনেন। গ্যাস সিলিন্ডারটি বাইরে বের করে আনা হয়। গুরুতর জখম অবস্থায় ২ শিক্ষিকাকে নিয়ে যাওয়া হয় কলকাতা মেডিক্যাল কলেজে। স্থানীয়দের দাবি দুই শিক্ষিকার অবস্থা আশঙ্কাজনক। প্রধান শিক্ষিকা প্রায় ৭০ শতাংশ পুড়ে গিয়েছেন।

কীভাবে এম বিস্ফোরণ? সুকুমার ঘোষ নামে এক শিক্ষক জানান, চা বানাতে গিয়ে এমন ঘটনা ঘটেছে। গ্যাল লিক করে আগুন লেগে যেতে পারে। দুই শিক্ষিকা গুরুতর আহত। তবে স্কুলের ছাত্রছাত্রীরা নিরাপদেই রয়েছে। প্রশ্ন উঠছে গ্যাসের রক্ষাণাবেক্ষণের অভাব। মিড ডে মিল রান্না করার সময়েও ওই দুর্ঘটনা হতে পারত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.