Malda: একদিনেরও বেশি সময় নিখোঁজ, গোডাউনের পাশ থেকে উদ্ধার ছাত্রীর গলাকাটা দেহ

Malda:  অভিযুক্ত যুবকের বাড়ি ঘেরাও করে এলাকার মানুষজন। তার বাড়ি ভাঙচুরের অভিযোগও উঠছে এলাকার মানুষজনের বিরুদ্ধে

Updated By: Feb 1, 2024, 10:25 AM IST
Malda: একদিনেরও বেশি সময় নিখোঁজ, গোডাউনের পাশ থেকে উদ্ধার ছাত্রীর গলাকাটা দেহ
মৃত ছাত্রীর কাকা

রণজয় সিংহ: নিখোঁজ এক স্কুল ছাত্রীর গলার নলিকাটা দেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মালদহের ইংরেজবাজারে। মৃতদেহটি উদ্ধার হয় ইংরেজবাজারের আমবাজার এলাকার একটি ঝোপ থেকে। পঞ্চম শ্রেণির এক ছাত্রী এমন নৃশংসভাবে কী কারণে খুন করা হল তা নিয়ে আলোড়ন সৃষ্টি হয়েছে এলাকায়।

আরও পড়ুন-সরস্বতী পুজোর আগেই উধাও হবে শীত! বৃষ্টি ভোগাবে আর কদিন, জানাল হাওয়া অফিস

গত ২৪ ঘণ্টারও বেশি সময় ধরে নিখোঁজ ছিল ওই নাবালিকা। ছাত্রীর বাবা পেশায় ব্যবসায়ী। ছাত্রীটিকে অপহরণ করা হয় বলে অভিযোগ উঠছে। এনিয়ে পুলিসকে জানিয়েও ছিল পরিবার। শেষপর্যন্ত বুধবার গভীর রাতে ওই ছাত্রীর গলাকাটা দেহ দেহ উদ্ধার হয় পুলিস ফাঁড়ির কাছাকাছি একটি জায়গা থেকে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শারীরিক নির্যাতন করেই খুন করা হয়েছে ওই ছাত্রীকে।

এদিকে, ওই ঘটনার তদন্তে নেমে পুলিসের হাতে এসেছে একটি সিসিটিভির ফুটেজ। সেই ফুটেজ দেখে এক যুবককে আটক করেছে পুলিস। মৃত ছাত্রীর কাকা উমেশ কেশরি বলেন, সকাল থেকেই ভাইঝিকে খোঁজাখুঁজি করছিলাম। আমাদের এখানেই সঞ্জয় কেশরির ছেলের গোডাউন রয়েছে। ওখানেই মৃতদেহ দেখলাম। ভালোভাবে দেখতে পাইনি।

অন্যদিকে, ওই ঘটনার জেরে অভিযুক্ত যুবকের বাড়ি ঘেরাও করে এলাকার মানুষজন। তার বাড়ি ভাঙচুরের অভিযোগও উঠছে। পাশাপাশি থানায় গিয়েও বিক্ষোভে ফেটে পড়ে পরিবারের লোকজন। ছাত্রীর কাকা বলেন, ওকে অপহরণ করা হয়েছিল। তারপর এমন নৃশংস খুন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.