সেপ্টেম্বরের শুরুতেই সুসংবাদ, কলকাতায় দাম কমল পেট্রোলের

প্রতিদিনের মতোই সাধারণ মানুষের নজর থাকে পেট্রোল ও ডিজেলের দামের ওপর। আমাদের রোজই প্রয়োজন হয় জ্বালানির। সেই জন্য, সবার নজর থাকে দামের দিকে।তাই অনেকদিন টানা জ্বালানির দাম অপরিবর্তিত থাকে, কখনো বিরাট ধাক্কায় সেই দাম বাড়ে বা কমে । 

Updated By: Sep 2, 2024, 10:25 PM IST
সেপ্টেম্বরের শুরুতেই সুসংবাদ, কলকাতায় দাম কমল পেট্রোলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতিদিনের মতোই সাধারণ মানুষের নজর থাকে পেট্রোল ও ডিজেলের দামের ওপর। আমাদের রোজই প্রয়োজন হয় জ্বালানির। সেই জন্য, সবার নজর থাকে দামের দিকে।তাই অনেকদিন টানা জ্বালানির দাম অপরিবর্তিত থাকে, কখনো বিরাট ধাক্কায় সেই দাম বাড়ে বা কমে । 

আরও পড়ুন- Kunal Ghosh | Arijit Singh: প্রতিবাদের অ্যান্থেম অরিজিতের গান, প্যারোডি গেয়ে ফের 'সেমসাইড' কুণালের...
সপ্তাহের শুরুতেই অর্থাৎ সোমবার কলকাতায় পেট্রোলের দাম কমে গেলো ১৩ পয়সা। ১ সেপ্টেম্বর ১৩ পয়সা বেড়ে পেট্রোল হয়েছিলো প্রতি লিটার ১০৫টাকা ৮৭ পয়সা।  আবার ২ সেপ্টেম্বর, ১৩ পয়সা দাম কমে গিয়ে কলকাতায় পেট্রোলের দাম হয়েছিলো প্রতি লিটার ১০৫ টাকা ৭৪ পয়সা। বাঁকুড়ায় ২ সেপ্টেম্বর প্রতি লিটার পেট্রোলের দাম হয় ১০৫টাকা ৫৯ পয়সা।আবার ১ লিটার পেট্রোলের দাম সোমবার বীরভূমে হয় ১০৫ টাকা ৩৫ পয়সা। সেদিন কোচবিহারে পেট্রোলের দাম বেড়ে প্রতি লিটার পেট্রোল হয় ১০৬টাকা ২১ পয়সা। সেদিন নদীয়া ও মুর্শিদাবাদেও পেট্রোলের দাম পেরিয়ে হয়েছিলো ১০৬টাকা। আর কলকাতায় পেট্রোলের দাম হয় প্রতি লিটার ১০৪ টাকা ৯৫পয়সা।

 আরও পড়ুন-Landslide in Vaishno Devi: কাশ্মীরে বিপর্যয়! বৈষ্ণোদেবীতে ভয়ংকর ধস, মৃত্যু, হাহাকার...

২সেপ্টেম্বরের শুরুতেই সুসংবাদ, কলকাতায় দাম কমল পেট্রোলের

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Tags:
.