সম্পত্তি বিবাদে নাতনিকে অ্যাসিড ছুঁড়ল দাদু-দিদিমা, আক্রান্ত মেয়েও

আশঙ্কাজনক অবস্থায় কোনওরকমে দুজন পালিয়ে বিশ্বজিৎ বাবুর চায়ের দোকানে চলে আসেন। দুজনকেই দ্রুত পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

Updated By: Aug 24, 2022, 07:10 PM IST
সম্পত্তি বিবাদে নাতনিকে অ্যাসিড ছুঁড়ল দাদু-দিদিমা, আক্রান্ত মেয়েও

কিরণ মান্না: নিজের নাতনিকে অ্যাসিড ছুঁড়ে মারল দাদু-দিদিমা। বাদ গেল না মেয়েও। অ্যাসিড ছুঁড়ে মারার জেরে গুরুতর জখম হন মা ও মেয়ে। আশঙ্কাজনক অবস্থায় পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন মা ও মেয়ে। ঘটনাটি পূর্ব মেদিনীপুরের তমলুক থানার চকশ্রীকৃষ্ণপুর এলাকার।

জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া এলাকার বাসিন্দা বিশ্বজিৎ সামন্ত স্ত্রী ও তাঁর শিশুকন্যাকে নিয়ে তমলুক থানার কুলবেড়িয়া এলাকায় ভাড়া থাকতেন। বিশ্বজিতের নিমতৌড়ি এলাকায় একটি চায়ের দোকান রয়েছে। এখন তাঁর স্ত্রী মৌমিতা মণ্ডলের সঙ্গে দীর্ঘদিন ধরেই শ্বশুর-শাশুড়ির সম্পত্তিগত বিবাদ চলছিল। অভিযোগ, এরপরই গতকাল শ্বশুর-শাশুড়ি তাঁদের মেয়ে ও নাতনির উপর চড়াও হয়।

আরও পড়ুন, Jalpaiguri College: রুটিন বদলের দাবিতে তুলকালাম, প্রিন্সিপ্য়ালের ঘরে ঢুকে ধুন্ধুমার শিক্ষক-অশিক্ষক কর্মীদের

নাতনিকে অ্যাসিড ছুঁড়ে মারে মৌমিতার মা সন্ধ্যারানী সামন্ত ও বাবা রামপ্রসাদ সামন্ত। বাধা দিতে এসে আক্রান্ত হয় মৌমিতাও। আশঙ্কাজনক অবস্থায় কোনওরকমে দুজন পালিয়ে বিশ্বজিৎ বাবুর চায়ের দোকানে চলে আসেন। দুজনকেই দ্রুত পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়। গোটা ঘটনায় তমলুক থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.