ছাত্র ভর্তি নিয়ে বিক্ষোভ সোনারপুরের অনুমোদনহীন প্রাইমারি স্কুলে

২০১৭ সাল থেকে  সোনারপুর  মিশন পল্লির সারদা বিদ্যাপীঠের প্রাইমারি সেকশন চালু হয়।

Updated By: Dec 4, 2018, 12:02 PM IST
ছাত্র ভর্তি নিয়ে বিক্ষোভ সোনারপুরের অনুমোদনহীন প্রাইমারি স্কুলে

নিজস্ব  প্রতিবেদন:  ছাত্র ভর্তিকে কেন্দ্র করে উত্তেজনা স্কুলে। স্কুলের গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ অভিভাবকদের। মঙ্গলবার সকাল থেকে উত্তপ্ত সোনারপুর মিশন পল্লির সারদা বিদ্যাপীঠ।

অভিভাবকদের অভিযোগ, ২০১৭ সাল থেকে  সোনারপুর  মিশন পল্লির সারদা বিদ্যাপীঠের প্রাইমারি সেকশন চালু হয়। সম্প্রতি স্কুলের অভিভাবকরা জানতে পেরেছেন, প্রাইমারি সেকশনের কোনও অনুমোদন নেই। এই নিয়ে তাঁরা স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কিছুদিন আগে কথা বলতে যান। কিন্তু স্কুল কর্তৃপক্ষ সেসময় তাঁদের প্রশ্নের সঠিকভাবে কোনও জবাব দেয় না বলে অভিযোগ।

 আরও পড়ুন: ফেসবুকে পরিচিত গৃহবধূর সঙ্গে সহবাস, ঘনিষ্ঠ ছবি ফাঁসের হুমকি, অতঃপর...

চতুর্থ শ্রেণি থেকে উত্তীর্ণ কোনও ছাত্রছাত্রীকেই পঞ্চম শ্রেণিতে ভর্তি না নেওয়া হলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। মঙ্গলবার সকাল থেকেই স্কুলের গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন অভিভাবকরা।  অভিভাবকদের দাবি,  চতুর্থ শ্রেণিতে উত্তীর্ণ প্রত্যেক পড়ুয়াকে পঞ্চম শ্রেণিতে ভর্তি নিতে হবে। এরপর বাকি আসনে বাইরের স্কুল থেকে ছাত্রভর্তি নিতে হবে। স্কুল কর্তৃপক্ষের তরফেও এখনও পর্যন্ত অভিভাবকদের সঙ্গে কোনও আলোচনায় বসা হয়নি।

আরও পড়ুন: একই দিনে বন্ধ হয়ে গেল হুগলির ২ টি জুটমিল, কর্মহীন প্রায় ৮ হাজার শ্রমিক

মঙ্গলবার সকাল থেকেই অভিভাবকরা স্কুলের বাইরে জমায়েত হতে থাকেন অভিভাবকরা। প্রাইমারি সেকশনের ছুটির ঠিক আগে থেকেই বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা।