দুধের সঙ্গে বিষ! নারকীয় হত্যাকাণ্ড, বউদির হাতে খুন বছর তিনের শিশুকন্যা

হাবরায় নারকীয় হত্যাকাণ্ড। বউদির হাতে খুন বছর তিনের শিশুকন্যা। খেলতে খেলতে অসুস্থ। পরে হাসপাতালে মৃত ঘোষণা। দুধের সঙ্গে বিষ। স্থানীয়দের চাপে কবুল অভিযুক্তর। পাকড়াও তরুণী।  

Updated By: Dec 2, 2023, 12:22 PM IST
দুধের সঙ্গে বিষ! নারকীয় হত্যাকাণ্ড, বউদির হাতে খুন বছর তিনের শিশুকন্যা
প্রতীকী ছবি

মনোজ মন্ডল: নারকীয় হত্যাকান্ডের সাক্ষী পরিবার। তিন বছরের শিশুকে বিষ খাইয়ে মেরে ফেলার অভিযোগ বউদির বিরুদ্ধে। হাড়হিম করা এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার হাবরা থানার অন্তর্গত পৃথিবা এলাকায়। বৃহস্পতিবার সকালে দুধ খেয়ে খেলতে খেলতে অসুস্থ হয়ে পড়ে তিন বছরের শিশু কন্যা সুমি সিং। এরপরই তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। 

আরও পড়ুন, Elephant Death: ট্রেনের ধাক্কায় ৩ হাতির মৃত্যুর জের! স্বতঃপ্রণোদিত পদক্ষেপ জাতীয় গ্রিন ট্রাইব্যুনালের

পরে ময়নাতদন্তের উদ্দেশ্যে বারাসাত হাসপাতালে নিয়ে গেলে সেখানে সত্য উদঘাটন হয়। জানা যায়, বিষক্রিয়াতেই মৃত্যু হয়েছে তিন বছরের ওই শিশু কন্যার। তার বউদি সাথী সর্দারকে চেপে ধরতেই বেরিয়ে আসে আসল রহস্য। সে মূলত স্বীকার করে নেয় বিষ খাইয়ে মেরে ফেলেছে তার ননদকে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা যথেষ্ট উত্তেজনা ছড়ায়। এরপর হাবরা থানার পুলিস গিয়ে অভিযুক্ত সাথী সর্দারকে উদ্ধার করে হাবরা থানায় নিয়ে আসে। 

ধৃত সাথী, উত্তর ২৪ পরগনার হাবরার পৃথিবা এলাকার বাসিন্দা। বিয়ে হয় কয়েক বছর আগে। বিয়ের পর থেকে খুদে ননদ সুমিকে দেখছে সে। খুদের দেখভালও করত সাথী। বৃহস্পতিবার সকালে সাথী তাঁর পরিবারের লোকজনকে জানায়, সুমি খেলতে খেলতে অসুস্থ হয়ে পড়েছে। তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে খুদের। ইতিমধ্যে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। অভিযোগ দায়ের করা হয়েছে হাবরা থানায়।

আরও পড়ুন, Katwa News: পেটে গুঁতো, তুলে আছাড়! পেনশনের টাকা তুলতে বেরিয়ে ষাঁড়ের তাণ্ডবে বেঘোরে মৃত্যু বৃদ্ধের

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.