Haldibai: বাবার লালসার শিকার নাবালিকা, গর্ভবতী হওয়ার খবর চেপে যেতে মাকে চাপ তৃণমূল পঞ্চায়েত সদস্যের!

Haldibai: অভিযোগ দায়ের হতেই মেয়েকে নিয়ে গা ঢাকা দেয় অভিযুক্ত বাবা। হলদিবাড়ি থানার পুলিস সূত্রে খবর, ওই ব্যক্তির বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। পুলিস ঘটনার তদন্তের পাশাপাশি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

Updated By: Apr 13, 2023, 10:48 AM IST
Haldibai: বাবার লালসার শিকার নাবালিকা, গর্ভবতী হওয়ার খবর চেপে যেতে মাকে চাপ তৃণমূল পঞ্চায়েত সদস্যের!

প্রদ্যুত্ দাস: দিনের পর দিন বাবার লালসার শিকার ১২ বছরের মেয়ে! নাবালিকা অন্তঃসত্ত্বা হতেই প্রকাশ্যে আসে কুকীর্তির কথা। ঘটনাটি জানাজানি হতেই হইচই কোচবিহারের হলদিবাড়িতে। এদিকে, স্ত্রী যাতে এই ঘটনার কথা কাউকে না জানান তার জন্য তাঁকে প্রাণে মারার হুমকি দেয় অভিযুক্ত ব্যক্তি! এমনকি, থানায় অভিযোগ না করার জন্য প্রতিনিয়ত মেয়েটির মায়ের ওপর চাপ দিতে থাকেন তৃণমূলের পার মেখলিগঞ্জ গ্রাম পঞ্চায়েত সদস্য উত্তম বর্মন-সহ বেশ কয়েকজন! অবশেষে পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতা মেয়েটির মা।

আরও পড়ুন-বড় কাছারি মন্দির দর্শন করে আর ফেরা হল না, মর্মান্তিক পরিণতি সরশুনার ২ তরুণের

অভিযোগ, অনেকদিন ধরেই নিজের বাবার লালসার শিকার হয়ে আসছে ওই নাবালিকা। মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে গোটা ঘটনাটি প্রকাশ্যে আসে। এরপরই থানায় নিজের স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মেয়েটির মা। পাশাপাশি, এই ঘটনায় মদত এবং অভিযোগ না করার জন্য মা ও মেয়েকে প্রাণনাশের হুমকি দেওয়ায় পারমেখলিগঞ্জ গ্রাম পঞ্চায়েত সদস্য উত্তম বর্মন সহ ৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।

এদিকে, অভিযোগ দায়ের হতেই মেয়েকে নিয়ে গা ঢাকা দেয় অভিযুক্ত বাবা। হলদিবাড়ি থানার পুলিস সূত্রে খবর, ওই ব্যক্তির বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। পুলিস ঘটনার তদন্তের পাশাপাশি অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে।

এই ঘটনায় পঞ্চায়েত সদস্য উত্তম বর্মনের সঙ্গে ফোন কলে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাকে ফাঁসানো হয়েছে। আমার নাম কালিমা লিপ্ত করার জন্যই এটা চক্রান্ত করেছে। এই ব্যাপারে আমি নির্দোষ। ঘটনার তদন্ত নেমেছে হলদিবাড়ি থানার পুলিশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.