Hanskhali: হাঁসখালিতে নাবালিকা ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রতিবেশী পৌঢ়

নাবালিকার বাবা সংবাদমাধ্যমে বলেন, আমার বউ ওদের বাড়িতে টিভি দেখতে যায়। আমার মেয়ে ওর মাকে ডাকতে গিয়েছিল। তখনই ওকে মুখে গামছা দিয়ে চেপে ধরে নিয়ে গিয়ে ধর্ষণ করে প্রতিবেশি পৌঢ়

Updated By: Oct 13, 2022, 01:36 PM IST
Hanskhali: হাঁসখালিতে নাবালিকা ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রতিবেশী পৌঢ়

বিশ্বজিত্ মিত্র: নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী পৌঢ়ের বিরুদ্ধে। অভিযোগ, ওই ব্যক্তির বাড়িতে টিভি দেখতে গিয়েছিল নাবালিকার মা। সন্ধেয় তাকে ডাকতে যায় ওই নাবালিকা। তখনই ওই কাণ্ড ঘটে বলে দাবি নাবালিকার বাবার। নদিয়ার হাঁসখালির ওই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পেশায় পাম্প অপারেটর ওই ব্যক্তি ওই নাবালিকার মুখ চেপে ঘরে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ তার বাবার। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি প্রকাশ্যে আসে দুদিন পর। ঘটনার দুদিন পরে গোটা বিষয়টি পাশের বাড়ির ঠাকুমার কাছে বলে নাবালিকা। তিনি তা জানান নাবালিকার মাকে।

আরও পড়ুন-বড় খবর!!! ২ বিচারপতির ২ রায়, হিজাব বিতর্কে 'সুপ্রিম' মোড় 

এদিকে, এমন কোনও ঘটনা ঘটেছে কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অভিযুক্তের স্ত্রী। পাশাপাশি টাকা পয়সা লেনদেনেও অভিযোগ তুলেছেন তিনি। অভিযুক্তের স্ত্রী শোভারানীদাবি করেছেন তাদের কাছে ২ বিঘে জমি কিংবা ১০ লাখ টাকা দাবি করা হয়েছে। সংবাদমাধ্যমে তিনি বলেন, আমি বাড়িতে শুয়ে ছিলাম। স্বামী ডিপ টিউব ওয়েল চালাতে গিয়েছিল। কখন কী হয়েছে জানি না। ওর খারাপ কিছু কোনও দিন দেখিনি। ওর কিডনির সমস্যা রয়েছে। ডায়লিসিস করার জন্য জমিজমা বন্ধক দিয়ে দিতে হয়েছে। ওরা আমাদের বাড়িতে আসে টিভি দেখে।  কোনও সমস্যা কোনও দিন হয়নি। মিটমাট করার জন্য ওরা ২ বিঘে জমি নয়তো ১০ লাখ টাকা চাইছে। এর জন্য একদিন সময় চেয়েছি।

নাবালিকার বাবা সংবাদমাধ্যমে বলেন, আমার বউ ওদের বাড়িতে টিভি দেখতে যায়। আমার মেয়ে ওর মাকে ডাকতে গিয়েছিল। তখনই ওকে মুখে গামছা দিয়ে চেপে ধরে নিয়ে গিয়ে ধর্ষণ করে প্রতিবেশি পৌঢ়। গোটা ঘটনাটি মেয়ে পাশের বাড়ির ঠাকুমার কাছে গিয়ে বলে। তিনি গোটা ঘটনা আমার স্ত্রীকে জানায়। স্ত্রীর কাছ থেকেই তা জানতে পেরেছি। আমি ওর শাস্তি চাইছি। অভিযুক্ত টিএমসি করে। গতকাল রাত দশটার সময় তৃণমূলের পঞ্চাশজন আমার বাড়িতে এসে বলে ওরা আমার পাশে রয়েছে। আমাদের ১৫ হাজার টাকা দেওয়ার কথা বলা হয়েছে। ওই টাকা চাই না। দোষীদের শাস্তি চাই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.