মার্বেল মিস্ত্রির সঙ্গে প্রেম, বিয়ের কথা চলার মাঝেই আত্মঘাতী উচ্চশিক্ষিতা যুবতী

আত্মহত্যা করার আগে গলায় ওড়নার ফাঁস দেওয়া অবস্থায় ছবি তুলে প্রেমিককেও পাঠান যুবতী।

Updated By: Mar 4, 2020, 02:49 PM IST
মার্বেল মিস্ত্রির সঙ্গে প্রেম, বিয়ের কথা চলার মাঝেই আত্মঘাতী উচ্চশিক্ষিতা যুবতী

নিজস্ব প্রতিবেদন : প্রেমিককে গলায় ফাঁস দেওয়া ছবি হোয়াটসঅ্যাপ করে আত্মঘাতী হলেন যুবতী। ঘটনাটি ঘটেছে হুগলির উত্তরপাড়ায়। মৃতার নাম রিমা পাল। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। যুবতীর আত্মহত্যার কথা চাউর হতেই এলাকাবাসী ব্যাপক ভাঙচুর চালায় অভিযুক্ত প্রেমিকের বাড়িতে। অভিযুক্ত প্রেমিক পঞ্চানন দাসকে গ্রেফতার করেছে পুলিস।

উত্তরপাড়ার কোতরং কলোনি বাজার এলাকার বাসিন্দা ছিলেন রিমা পাল। জানা গিয়েছে, উচ্চশিক্ষিতা রিমা কলকাতায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। ওই এলাকারই বাসিন্দা পঞ্চানন দাসের সঙ্গে তাঁর প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। পঞ্চানন দাস পেশায় মার্বেল মিস্ত্রি। দীর্ঘদিন ধরেই পঞ্চানন দাসের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল রিমার। ইদানিং যুগলের বিয়ের কথাও চলছিল। যদিও, বিয়েতে আপত্তি ছিল রিমার পরিবারের। এই নিয়ে অশান্তি চলছিল।

রিমার পরিবারের অভিযোগ, মঙ্গলবার রিমা যখন বাড়িতে একা ছিলেন, তখন তাঁর সঙ্গে দেখা করতে আসেন পঞ্চানন। তারপর তিনি বেরিয়ে যাওয়ার পরই নিজের ঘরে ওড়নায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন রিমা। রিমার দিদির দাবি, অভিযুক্ত প্রেমিক পঞ্চানন প্রায়ই বাড়িতে এসে টাকা চাইতেন বোনের কাছে। না দিলেই মারধর করতেন। বোন রিমা পালের আত্মহত্যার জন্য প্রেমিক পঞ্চানন দাসকেই দায়ি করেছেন দিদি।

আরও পড়ুন, ভরা বসন্তে চুঁচুড়া থেকে ব্যান্ডেলের গঙ্গায় মিলছে ঝাঁকে ঝাঁকে ইলিশ

আরও পড়ুন, ইরানে আটকে সায়ন্তন-বিকাশরা, টালিগঞ্জ-দুর্গাপুরে করোনা আতঙ্কে দুই ইঞ্জিনিয়ারের পরিবার

যদিও অভিযুক্ত পঞ্চানন দাসের পরিবারের দাবি, মার্বেল মিস্ত্রির সঙ্গে মেয়ের সম্পর্ক মেনে না নেওয়াতেই আত্মঘাতী হয়েছেন রিমা পাল। আত্মহত্যা করার আগে গলায় ওড়নার ফাঁস দেওয়া অবস্থায় ছবি তুলে প্রেমিককেও পাঠান যুবতী। এই ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় ব্যাপক উত্তেজনা ছড়ায় কলোনি বাজার এলাকায়। পঞ্চানন দাসের বাড়িতে চড়াও হন রিমার পরিবার ও স্থানীয়রা। মারধর ও ভাঙচুর চালান তাঁরা।

.