হেলমেট না পড়ায় বাইক আরোহীকে সবক শেখাতে গিয়ে নিজেই আইন ভাঙলেন হোমগার্ড

বাঁকুড়ার পুলিসের দাদাগিরি। হেলমেট না পড়ায় বাইক আরোহীকে সবক শেখাতে গিয়ে নিজেই আইন ভাঙলেন হোমগার্ড। হোমগার্ডের মারধর, চোটপাটে ক্ষুব্ধ জনতা। শেষ পর্যন্ত ক্ষোভের মুখে ঢোঁক গিলে ভুল মানলেন পুলিসকর্মী।

Updated By: Jun 13, 2017, 08:04 PM IST
হেলমেট না পড়ায় বাইক আরোহীকে সবক শেখাতে গিয়ে নিজেই আইন ভাঙলেন হোমগার্ড

ওয়েব ডেস্ক: বাঁকুড়ার পুলিসের দাদাগিরি। হেলমেট না পড়ায় বাইক আরোহীকে সবক শেখাতে গিয়ে নিজেই আইন ভাঙলেন হোমগার্ড। হোমগার্ডের মারধর, চোটপাটে ক্ষুব্ধ জনতা। শেষ পর্যন্ত ক্ষোভের মুখে ঢোঁক গিলে ভুল মানলেন পুলিসকর্মী।

কাঠফাটা রোদে পুলিসের অভিযান। বাঁকুড়ার কলেজ মোড়ে কড়া নজরদারি। হেলমেট ছাড়া বাইক আরোহী দেখলেই ধরা হচ্ছে। আইনরক্ষায় তত্‍পর আইনরক্ষকরা। কিন্তু হঠাত্‍ একী হল?

বিনা হেলমেটে স্কুটার নিয়ে কলেজ মোড়ে ঢুকে পড়েন গৌতম মাহালি। আর যায় কোথায়। তেড়ে আসেন হোমগার্ড পুণেন্দু সিংহ মহাপাত্র। প্রথমে বচসা। তারপর গৌতমবাবুকে বেধরক মার। এখানেই শেষ নয়। সিংহবিক্রমে গৌতম মাহালিকে টেনে হিঁচরে রাস্তার ধারে থাকা অফিসারদের কাছে নিয়ে যান ওই হোমগার্ড।

এবার খেপে ওঠেন উপস্থিত মানুষ। আইন ভাঙলে শাস্তি হবে। তাবলে এভাবে রাস্তার ওপর মারধর। পুলিসকে ঘিরে শুরু হয় বিক্ষোভ। কাজটা যে ঠিক হয়নি, তা ততক্ষণে বুঝে গেছে উপস্থিত পুলিস অফিসারও। তিনিই সতর্ক করেন হোমগার্ডকে। তখন আর উপায় কী। তড়িঘড়ি ভুলস্বীকার। আইন ভাঙায় সবক শেখাতে গিয়ে নিজেই আইন ভাঙলেন। তবে ভুলটা যে বুঝেছেন তাই ঢের। ভবিষ্যতে এমন দাদাগিরি থেকে দুরে থাকলেই ভাল।

.