চাকরি বিক্রির টাকা টলি-বলির সিনেমায়? ধৃত তৃণমূল নেতা মহারাজের কারবার ঘিরে প্রশ্ন

রাতারাতি ওষুধের দোকান থেকে উত্থান। প্রাথমিক শিক্ষকের চাকরি সইদ ইমাম ওরফে মহারাজের। ড্যান্সিং বার, বিলাসবহুল বাড়ি- ফ্ল্যাট। বাংলা সিনেমার প্রযোজনা। বলিউডেও মিউজিক ভিডিয়ো, সিনেমা ধৃত তৃণমূল নেতার।

Updated By: Feb 18, 2023, 01:41 PM IST
চাকরি বিক্রির টাকা টলি-বলির সিনেমায়? ধৃত তৃণমূল নেতা মহারাজের কারবার ঘিরে প্রশ্ন
নিজস্ব চিত্র

দিব্যেন্দু সরকার : চাকরি বিক্রির টাকা কি টলি ও বলিউডে লাগিয়েছে সইদ ইমাম? গ্রেফতারের পর এমনই প্রশ্ন উঠছে। যদিও এলাকার মানুষজন জানেনই না যে তাদের প্রতিবেশী সইদ ইমাম গ্রেফতার হয়েছেন। চাকরি বিক্রির অভিযোগে সিবিআই যে ৬ জনকে গ্রেফতার করেছে, তাঁদের মধ্যেই রয়েছেন আরামবাগের দাপুটে তৃণমূল নেতা তথা হুগলি জেলা তৃণমূলের প্রাক্তন সাধারণ সম্পাদক সইদ ইমাম ওরফে মহারাজ ওরফে শুভম। 

জানা গিয়েছে, এক সময় আরামবাগের মুথাডাঙা এলাকায় একটি ওষুধের দোকান চালাতেন তিনি। তৎকালীন বাম আমলে এই সইদ ইমামের বাবা হাসান ইমাম ২ বার তৃণমূলের টিকিটে বিধানসভা ও লোকসভায় প্রার্থী হন। বাবা বিশিষ্ট শিক্ষাবিদ। রাজ্যে পালাবদলের পরই রাতারাতি ওষুধের দোকান থেকে উত্থান হতে থাকে সইদের। হাওড়ার উদয়নারায়ণপুরের খলৎপুর প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকের চাকরি পান সইদ। অপরদিকে এলাকায় তৃণমূল নেতা হিসেবেও প্রভাবশালী হতে থাকেন সইদ ওরফে মহারাজ। 

ক্রমে বর্ধমান শহরে ডাউন টাউন নামে ড্যান্সিং বার। আরামবাগে বিলাসবহুল বাড়ি। কলকাতা ও মুম্বাইয়ে একাধিক বিলাসবহুল ফ্ল্যাট। তিনটি বাংলা সিনেমার প্রযোজনা করেছেন। পাশাপাশি অভিনয়ও করেছেন সইদ ইমাম। টলিউডের পাশাপাশি বলিউডেও সইদের শুভম নামে আত্মপ্রকাশ হয়। শুভম নামে বলিউডে বেশ কয়েকটি মিউজিক ভিডিয়ো বানায়। সেগুলি বাজারে আসে। সিনেমাও বাজারে আসে। সূত্রের খবর, চাকরি চুরির কোটি কোটি টাকা নিয়েই সইদের এই বাড়বাড়ন্ত। চাকরি চুরির টাকা সিনেমা তৈরিতে ব্যবহার করা হয়েছে কি না তা ইতিমধ্যেই খতিয়ে দেখছে সিবিআই।

আরও পড়ুন, পুরী ঘুরতে অনলাইনে হোটেল বুকিং! ভুয়ো ওয়েবসাইটের ফাঁদে ৯২ হাজার খোয়ালেন বিচারপতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.