Bolpur Death: আগুন দেওয়ার আগে ঘরে ক্লোরোফর্ম ছিটিয়ে দেওয়া হয়, বোলপুর হত্যাকাণ্ডে গ্রেফতার বাড়ির মেজো বউ

Bolpur Death: ওই ঘটনায় রবিবার বাড়ির মেজো বই স্মৃতি বিবিকে গ্রেফতার করে পুলিস। গ্রেফতার করা হয় তার প্রেমিক ও পেশায় হাতুড়ে ডাক্তার চন্দন ইসলামকেও।

Updated By: Jul 7, 2024, 09:20 PM IST
Bolpur Death: আগুন দেওয়ার আগে ঘরে ক্লোরোফর্ম ছিটিয়ে দেওয়া হয়, বোলপুর হত্যাকাণ্ডে গ্রেফতার বাড়ির মেজো বউ

প্রসেনজিত্ মালাকার: বাড়ির তিনজনকে পুড়িয়ে মারার ঘটনায় গ্রেফতার বাড়ির মেজো বউ। এখনওপর্যন্ত জানা গিয়েছে এক হাতুড়ে ডাক্তাদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ওই মেজো বউ। সেই সম্পর্কের কথা জেনে ফেলেছিল ভাসুর। সেই সম্পর্ক যাতে জানাজানি না হয় তার জন্য় খুনের চক্রান্ত করা হয়। সেই চক্রান্ত অভিযুক্ত মেজো বউ। গ্রেফতার করা হয়েছে হাতুড়ে ডাক্তারকেও।

আরও পড়ুন-রেখাকে 'পাজামা' প্রসঙ্গে ঠেস, মহুয়ার বিরুদ্ধে দিল্লি পুলিসের FIR

উল্লেখ্য, বোলপুরের বাড়ির তিন সদস্যকে পুড়িয়ে মারার ঘটানায় পুলিস শেষপর্যন্ত বাড়ির মেজো বউকে গ্রেফতার করল পুলিস। চন্দন ইসলাম নামে ওই হাতুড়ে ডাক্তারকেও গ্রেফতার করেছে পুলিস। বৃহস্পতিবার রাতে বোলপুরের রাইপুরের সুপুর পঞ্চায়েতের নতুনগিত গ্রামে ঘটনাটি ঘটে। রাতে স্ত্রী রূপা বিবি ও ছোট ছেলে আয়ানকে নিয়ে ঘুমাচ্ছিলেন পেশায় ব্যবসায়ী শেখ তুতা। সেইসময় বাইরে থেকে কে বা কারা আগুন ধরিয়ে দেয়ে বাড়িতে। রাতেই বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পথে রূপা ও আয়ানের মৃত্যু হয়। শনিবার বর্ধমানের একটি বেসরকারি হাসপাতালে প্রাণ হারান শেখ তুতাও।

ওই ঘটনায় রবিবার বাড়ির মেজো বই স্মৃতি বিবিকে গ্রেফতার করে পুলিস। গ্রেফতার করা হয় তার প্রেমিক ও পেশায় হাতুড়ে ডাক্তার চন্দন ইসলামকেও। পুলিসের দাবি বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে যাওয়ায় ভাসুর শেখ তুতাকে খুনের ছক করে স্মৃতি বিবি। জড়িত ছিল প্রেমিক চন্দন ইসলামও।

পুলিসের  আরও দাবি, দুজন ষড়যন্ত্র করে সেদিন রাতে পেট্রোল ও আগুন ধরানোর জন্য প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে যায়। তার আগে খোলা জানালা দিয়ে ক্লোরোফর্ম ছিটিয়ে দেয়। ক্লোরোফর্মের প্রভাবে তিনজন ঘুমিয়ে গেলে তারা ঘরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়।

এদিকে রবিবার স্মৃতি বিবিকে বোলপুর আদালতে তোলা হলে ৭ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন বিচারক। অভিযুক্ত চন্দন ইসলামকে সোমবার আদালতে তোলা হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.